ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শনিবার ৫ অক্টোবর ২০২৪ ২০ আশ্বিন ১৪৩১
খানসামা সাংবাদিক ফোরামের কমিটি গঠন
নুরআমিন,খানসামা,দিনাজপুর
প্রকাশ: Saturday, 5 October, 2024, 1:14 PM

খানসামা সাংবাদিক ফোরামের কমিটি গঠন

খানসামা সাংবাদিক ফোরামের কমিটি গঠন

দিনাজপুরের খানসামা সাংবাদিক ফোরামের আত্মপ্রকাশ হয়েছে। এতে জাতীয় দৈনিক কালবেলা পত্রিকা ও চ্যানেল এস খানসামা প্রতিনিধি মাসুদ রানাকে আহ্বায়ক ও দৈনিক সকালের সময়ের প্রতিনিধি জসিম উদ্দিনকে সদস্য সচিব মনোনীত করে ১০ সদস্য বিশিষ্টি কমিটি গঠন করা হয়।

শনিবার (৫ অক্টোবর) সকালে উপজেলা মেইন গেট সংলগ্ন অস্থায়ী কার্যালয়ে এক সাধারন সভায় সবর্সম্মতিক্রমে কার্যনির্বাহী কমিটি গঠিত হয়।

খানসামায় কর্মরত একঝাঁক তরুণ সাংবাদিকদের নিয়ে এ কমিটি গঠন করা হয়। সর্বশেষ পূর্ব ঘোষিত কর্মসূচি অনুযায়ী জরুরী সাধারন সভার মাধ্যমে উপস্থিত সকল সদস্যদের সর্বসম্মতিক্রমে ১০ সদস্য বিশিষ্ট কমিটি চুড়ান্ত ভাবে গঠন করা হয়। কার্যনির্বাহী কমিটির দায়িত্বশীলরা হলেন যথাক্রমে- আহ্বায়ক মাসুদ রানা (দৈনিক কালবেলা ও চ্যানেল এস), সদস্য সচিব মো. জসিম উদ্দিন (দৈনিক সকালের সময়), সিনিয়র সদস্য মো. আজিজার রহমান (দৈনিক নবচেতনা), সদস্য মো. লায়ন ইসলাম (দৈনিক প্রতিদিনের খবর), মো. নুর আমিন (দৈনিক গণজাগরণ), সুজন শেখ (দৈনিক বাংলাদেশ সমাচার), শফিকুল ইসলাম সোহাগ (দৈনিক ঢাকা প্রতিদিন), মো. মজনু আলম (দৈনিক রুপান্তর প্রতিদিন), মো. বুলবুল ইসলাম, (দৈনিক সংলাপ),  মো. রাকিবুল ইসলাম রাকিব (ই সময়)।

কমিটি গঠন শেষে সংঠনটির সিনিয়র সদস্য মো. আজিজার রহমান বলেন, আমরা কারো প্রতিপক্ষ বা প্রতিদ্বন্দ্বী হতে সংঠনটি গঠন করা হয়নি। মুলত " যেখানেই কলম অবিচল. সেখানেই আমরা" শ্লোগান নিয়ে খানসামায় কর্মরত সাংবাদিকদের একত্রিত ও সুসংগঠিত করতে এবং সবার অধিকার আদায়ে অগ্রণী ভুমিকা রাখতে সংগঠনটি গঠন করা হয়েছে। সাংবাদিকদের অধিকার আদায় ও নির্যাতিত সাংবাদিকদের পাশে খানসামা সাংবাদিক ফোরাম সবসময় থাকবে। সংগঠনটি মানবকল্যাণে কাজ করে দেশে দৃষ্টান্ত স্থাপন করবে বলেও আশা ব্যক্ত করেন তিনি। তিনি আরো বলেন, এ বছেরর ২৪ ডিসেম্বর পর্যন্ত এই কমিটি বলবৎ থাকবে এবং ২৫ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status