ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শনিবার ৫ অক্টোবর ২০২৪ ২০ আশ্বিন ১৪৩১
ভুরুঙ্গামারীতে Movement For Punctuality সেমিনার ও কুইজ প্রতিযোগিতা
এফ কে আশিক, ভুরুঙ্গামারী
প্রকাশ: Saturday, 5 October, 2024, 1:03 PM

ভুরুঙ্গামারীতে Movement For Punctuality সেমিনার ও কুইজ প্রতিযোগিতা

ভুরুঙ্গামারীতে Movement For Punctuality সেমিনার ও কুইজ প্রতিযোগিতা

কুড়িগ্রাম ভূরুঙ্গামারীতে Be Punctual, Get Success এ প্রতিপাদ্য সামনে নিয়ে Movement For Punctuality সেমিনার ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে ।

সামাজিক সংগঠন আলোকবর্তিকা ভূরুঙ্গামারী ও মোটিভেট ভূরুঙ্গামারীর আয়োজনে শুক্রবার (৪ অক্টোবর) সকাল ১০ টায় ভূরুঙ্গামারী পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় হল রুমে এ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয় ।

উক্ত সেমিনারের মূল আলোচক হিসেবে আলোচনা করেন অধ্যাপক ডা. মোঃ মেফতাউল ইসলাম মিলন।  আলোচনায় তিনি সবাইকে সময়নিষ্ঠা সম্পর্কে অবগত করেন এবং নিজেদের কে বিভিন্ন ক্ষেত্রে পরিবর্তন আনার  দিকনির্দেশনা প্রদান করেন। শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন মোটিভেট ভূরুঙ্গামারীর  সভাপতি নাহিদ হাসান প্রিন্স।

এছাড়াও আলোকবর্তিকা উপদেষ্টা প্রভাষক আইনুল হকের সভাপতিত্বে আলোচনায় বক্তব্য রাখেন, অধ্যক্ষ বাবুল আক্তার, সহকারী অধ্যাপক মাসুদ আল করিম, প্রভাষক শামসুজ্জোহা সুজন, উপজেলা প্রেসক্লাব সভাপতি ও  শিক্ষক আলক্তগীন সরকার খোকন, শিক্ষক লুৎফর রহমান, কোর ভলান্টিয়ার সোহেল রানা, বায়েজিদ বোস্তামী স্বপন প্রমুখ।  অনুষ্ঠানটি সঞ্চালনা করেন  আলোকবর্তিকা সাধারণ সম্পাদক মতিয়ার রহমান মুরাদ।

কুইজ প্রতিযোগিতায় ভূরুঙ্গামারী সদর ইউনিয়নের  ৪ টি প্রতিষ্ঠানের শতাধিক  শিক্ষার্থী অংশগ্রহণ করেন। প্রতিযোগিতায় মোট ১৩ জনকে বিজয়ী ঘোষণা করা হয় এবং লটারিতে ১০ জন বিজয় অর্জন করে।
আয়োজনটি সফল করতে বিশেষ সহযোগিতা করেন আলপনা টেলিকম ভূরুঙ্গামারী 

আলোচনা শেষে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেওয়া হয়। পুরষ্কার বিতরণীর মাধ্যমে সেমিনার ও কুইজ প্রতিযোগিতার সমাপ্তি ঘোষণা করা হয়।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status