ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪ ১০ শ্রাবণ ১৪৩১
দুর্নীতি করেছে আবেদ আলীর ছেলে, আর সাজা পাবে ব্রাজিল?
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Tuesday, 9 July, 2024, 3:33 PM

দুর্নীতি করেছে আবেদ আলীর ছেলে, আর সাজা পাবে ব্রাজিল?

দুর্নীতি করেছে আবেদ আলীর ছেলে, আর সাজা পাবে ব্রাজিল?

ব্রাজিল আর আর্জেন্টিনার ফুটবল নিয়ে এদেশে উন্মাদনার শেষ নেই। দুই দলের সমর্থকদের মাঝে কথার লড়াই তো নিয়মিতই চলে, বড় টুর্নামেন্ট এলে সেটা মারামারির পর্যায়ে চলে যায়। চলতি কোপা আমেরিকা থেকে ব্রাজিলের বিদায়ের পর দলটির সমর্থকেরা এমনিতেই মনোঃকষ্টে আছেন। তার ওপর দুর্নীতিবাজ বাবা-ছেলের কাণ্ডে ব্রাজিল সমর্থকেরা আছেন বিব্রতকর অবস্থায়।

বিসিএসসহ ৩০টি নিয়োগ পরীক্ষায় প্রশ্ন ফাঁসে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে বিপিএসসির চেয়ারম্যানের সাবেক গাড়িচালক সৈয়দ আবেদ আলী জীবন এবং তার ছেলে সৈয়দ সোহানুর রহমান সিয়ামকে। এরপরই সোহানুরের একটা ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেই ছবিতে ব্রাজিলের জার্সি পরিহিত অবস্থায় দেখা যাচ্ছে দুর্নীতিতে জড়িত এই যুবককে।

সোহানুরের এই ছবি শেয়ার করে ব্রাজিল সমর্থকদের ট্রোল করছেন আর্জেন্টিনা সমর্থকরা। তাই হলুদ শিবির বেশ বিপদেই আছে। অনেকেই প্রশ্ন তুলছেন যে, দুর্নীতিবাজদের দায়-দায়িত্ব কেন সকল ব্রাজিল সমর্থককে নিতে হবে? একজন লিখেছেন, ‘দুর্নীতি করবে ওরা, আর সাজা পাবে ব্রাজিল?’

আরেক ফেসবুক ব্যবহারকারী লিখেছেন, ‘ছাত্রলীগ যেহেতু ওর দুর্নীতির দায় নেয়নি। ব্রাজিলও ওর দুর্নীতির দায় নেবে না। ব্রাজিল সমর্থকদের পক্ষ থেকে তাকে অব্যাহতি দেওয়া হলো।’ এছাড়া অনেকেই আর্জেন্টিনার জার্সি পরিহিত অন্যায়কারীদের ছবি পোস্ট করে জবাব দেওয়ারও চেষ্টা করছেন।

এর আগে প্রশ্নপত্র ফাঁসে জড়িত অভিযোগে গ্রেপ্তার হওয়ার পর ছাত্রলীগের ঢাকা মহানগর উত্তর শাখার ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদকের পদ থেকে সৈয়দ সোহানুর রহমান ওরফে সিয়ামকে সোমবার (০৮ জুলাই) অব্যাহতি দেওয়া হয়েছে। সোহানুর রহমান সরকারি কর্ম কমিশনের (পিএসসি) সাবেক গাড়িচালক সৈয়দ আবেদ আলীর ছেলে। প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় আবেদ আলীও গ্রেপ্তার হয়েছেন।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status