ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শনিবার ১৫ জুন ২০২৪ ১ আষাঢ় ১৪৩১
পরীমণির শর্তের প্রতিশ্রুতি দিলেন ডিপজল
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Monday, 10 June, 2024, 4:25 PM

পরীমণির শর্তের প্রতিশ্রুতি দিলেন ডিপজল

পরীমণির শর্তের প্রতিশ্রুতি দিলেন ডিপজল

পরীমণি এফডিসিতে কয়েক বছর ধরে কোরবানি দিয়ে আসছেন। শুরু করেছিলেন ২০১৬ সাল থেকে। তবে গত দুবছর সেই ধারাবাহিকতা থেকে বিরতি নিয়েছিলেন। এবার আবার কোরবানি দেয়ার জন্য মনস্থির করেছেন ঢাকাই সিনেমার নায়িকা। তবে তার দেয়া শর্ত মাথায় রাখার প্রতিশ্রুতি দিয়েছেন শিল্পী সমিতির বর্তমান সাধারন সম্পাদক ডিপজল।

কোরবানির বিষয়ে এর আগে পরী বলেছিলেন, যতদিন বেঁচে থাকবেন এফডিসিতে কোরবানি দেবেন। চলচ্চিত্রের অসচ্ছল সহশিল্পীদের মাঝে মাংস বিতরণ করবেন।

তবে ২০২২ সাল থেকে আর এফডিসিতে আর কোরবানি দিতে দেখা যায়নি পরীমণিকে। কি কারণে কোরবানি দেয়া থেকে বিরত ছিলেন সে কারণও স্পষ্ট করেননি।

কিন্তু এ বছর এফডিসিতে কোরবানি দেয়ার বিষয়ে ভাবছেন এবং একটি শর্তও দিয়েছেন জনপ্রিয় এই নায়িকা। শর্ত হিসেবে তিনি জানিয়েছেন, এফডিসিতে আনন্দময় পরিবেশের নিশ্চয়তা পেলেই আবারও সেখানে কোরবানি দেবেন তিনি।

তবে এফডিসির পরিবেশ শান্তিপূর্ণ রাখার প্রতিশ্রুতি দিলেন শিল্পী সমিতির বর্তমান সাধারন সম্পাদক ডিপজল এবং পরীমণির পাশে থাকার প্রতিশ্রুতিও দিয়েছেন।

এ বিষয়ে ডিপজল জানান, পরীমণিকে এফডিসিতে কোরবানির জন্য সকল ধরনের সহযোগিতা করা হবে। সেখানে আনন্দময় পরিবেশ থাকবে। আমরা সবাই একসঙ্গে আনন্দ ভাগাভাগি করব।

তিনি আরও বলেন, কোরবানি শেষে ময়লা ধুয়ে পরিষ্কার করে দেয়া হবে। পরীমণিকে সব ধরনের সহযোগিতা করা হবে। আমরা তার পাশে আছি। তাকে সুন্দর পরিবেশের নিশ্চয়তা দিচ্ছি। এ নিয়ে কর্তৃপক্ষের সঙ্গে কথা বলব। এবার এফডিসিতে উৎসবমুখর পরিবেশে কোরবানি দেয়া হবে।
 

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status