ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শনিবার ১৫ জুন ২০২৪ ১ আষাঢ় ১৪৩১
এবার কান মাতানো এই ছবি আসছে বাংলাদেশের প্রেক্ষাগৃহে
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Thursday, 23 May, 2024, 11:49 PM

এবার কান মাতানো এই ছবি আসছে বাংলাদেশের প্রেক্ষাগৃহে

এবার কান মাতানো এই ছবি আসছে বাংলাদেশের প্রেক্ষাগৃহে

গত ১৪ মে থেকে চলছে বিখ্যাত কান চলচ্চিত্র উৎসব। এই উৎসবের মূল ভবনের গ্র্যান্ড থিয়েটার লুমিয়েরে ১৫ মে ওয়ার্ল্ড প্রিমিয়ার হয়েছে ইংরেজি ছবি ‘ফিউরিওসা: অ্যা

 ম্যাড ম্যাক্স সাগা’র। ছবিটি দেখে টানা ছয় মিনিট দাঁড়িয়ে অভিবাদন জানায় দর্শক। এমন সাড়ায় আপ্লুত হয়ে নির্মাতা জর্জ মিলার বলেন, ‘আমরা ছবিটির জন্য কঠোর পরিশ্রম করেছি। আমাদের সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ।’

কান মাতানো সেই ছবি এবার আসছে বাংলাদেশের প্রেক্ষাগৃহে। আগামী ২৪ মে বিশ্বের অন্যান্য দেশের সঙ্গে দেশের বৃহত্তম মাল্টিপ্লেক্স চেইন স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে এটি।

এই ফাঁকে জানানো জরুরি, ‘ফিউরিওসা’ হলো দর্শকপ্রিয় মুভি ফ্র্যাঞ্চাইজি ‘ম্যাড ম্যাক্স’র নতুন ছবি। এই ফ্র্যাঞ্চাইজির ইতিহাস চার দশকের। ‘ম্যাড ম্যাক্স’ মুক্তি পেয়েছিল ১৯৭৯ সালে। এরপর এক এক করে আসে ‘ম্যাড ম্যাক্স টু’ (১৯৮১), ‘ম্যাড ম্যাক্স বিয়ন্ড থ্যান্ডারডোম’ (১৯৮৫) এবং সবশেষ ‘ম্যাড ম্যাক্স:

 ফিউরি রোড’ (২০১৫)। প্রথম তিন সিনেমায় মেল গিবসন নাম ভূমিকায় অভিনয় করেন। ‘ফিউরি রোড’-এ এসে যুক্ত হন টম হার্ডি, তার সঙ্গে ছিলেন চার্লিজ থেরন।

৯ বছর পর এলো এই সিরিজের নতুন ছবি। কল্পবিজ্ঞান আর রোমাঞ্চে ভরা এই ছবির গল্প এক তরুণী ফিউরিওসাকে ঘিরে আবর্তিত হবে, যাকে গ্রিন প্লেস অব মেনি মাদারস থেকে ফেলে দেওয়া হয়েছে এক ভয়ংকর নারকীয় জগতে। পৃথিবীতে পরিবেশ বিপর্যয় নেমে আসার পর অল্প বয়সী মেয়ে ফিউরিওসাকে ছিনিয়ে নিয়ে যায় লুটেরা বাহিনী। কিন্তু সে হাল ছাড়ে না। বিপজ্জনক শত্রুদের বিপক্ষে অসীম সাহসের সঙ্গে লড়াই করে। তার ঘরে ফেরার রুদ্ধশ্বাস সংগ্রামের কাহিনী দেখা যাবে ছবিটিতে।

‘ফিউরিওসা’র বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আনিয়া টেইলর-জয়, ক্রিস হেমসওয়ার্থ, টম বার্কি, আলায়লা ব্রাউনি, নাথান জোনস প্রমুখ। ১৬৮ মিলিয়ন ডলার বাজেটে নির্মিত হয়েছে ছবিটি। এটি পরিবেশনা করছে ওয়ার্নার ব্রাদার্স।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status