ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শনিবার ১৫ জুন ২০২৪ ১ আষাঢ় ১৪৩১
পরীমণির বোনগুলো পরীর মতোই সুন্দর!
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Thursday, 23 May, 2024, 11:44 PM

পরীমণির বোনগুলো পরীর মতোই সুন্দর!

পরীমণির বোনগুলো পরীর মতোই সুন্দর!

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণির পরিবার বলতে কেবল তার দুই সন্তানের কথাই জানেন ভক্তরা। সন্তান ছাড়া পরীর রাজ্যেজুড়ে ছিল তার নানুভাই। কিন্তু নানুর মৃত্যুর পর বর্তমানে দুই সন্তানকে নিয়েই যতো ব্যস্ততা এই নায়িকার।

তবে পরীমণির জীবনে পছন্দের আরও কিছু মানুষ রয়েছে। যাদের মধ্যে অন্যতম তার কয়েকজন বোন। সম্পর্কে পরীর কাজিন। তাদের সঙ্গেই এবার বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন তিনি।

যেখানে পরীর সঙ্গে তার তিন বোনের দেখা মিলেছে। চার বোন একসঙ্গে শাড়িতে ধরা দিয়েছেন। ছবিগুলো প্রকাশ করে পরী লিখেছেন, এদের ধারণা- এক একজন এক এক ছবিতে সুন্দর।

চার বোনের সেই ছবি ভক্তরাও বেশ পছন্দ করেছেন। অনেকেই মন্তব্য করেছেন, পরীর বোনগুলো পরীর মতোই সুন্দর।

এবারই প্রথম নয়, এর আগেই বোনদের সঙ্গে ছবি প্রকাশ করতে দেখা গেছে পরীমণিকে। চলতি বছরের শুরুতে গ্রামের বাড়িতে ঘুরতে গিয়েছিলেন অভিনেত্রী। সেখানে বোনদের সাথে নিয়ে ঘুরে বেড়িয়েছেন তিনি।

সেসময় শাড়ি পরার এক মজার অভিজ্ঞতা শেয়ার করে এই নায়িকা জানিয়েছিলেন, গাড়িতে বাবুকে (পরীমণির ছেলে রাজ্য) ঘুমে রেখে একটা অপরিচিত মার্কেটে নাক মুখ চাদরে ঢেকে নেমে পড়লাম শাড়ি খুঁজতে। পাই না পাই না, পাই তো পছন্দ মতো হয় না, যাই হোক হলো। হতেই হতো আর কি! এবার পালা শাড়ির ব্লাউজ! ওহ সেকি কাণ্ড! সেটাও ম্যানেজ করে ফেললাম শেষমেষ।

এরপর পরী লেখেন, রোদ চলে যায় যায়। দুপুরের খাওয়া হয়নি তখনও। পেটে খিদে নিয়ে কি আর এমন সুন্দর মাঠে নেমে হিহি করা যায়। উড়ে এসে ঘরে ঢুকেই পেট ভরে হাঁসের মাংস দিয়ে ভাত খেলাম। তখন সূর্য গাছের নিচে। এর মধ্যে আমরা রেডি হয়ে মাঠে হিহি হাহা করতে করতে এত সুন্দর কিছু মুহূর্ত ধরে রাখতে পারলাম।

মূলত বোনদের আবদার মেটাতেই এত আয়োজন ছিল পরীমণির। সেটা জানিয়ে এই নায়িকা লিখলেন, মোট কথা হলো ও পরী আপু চলো না সবাই এক রকম শাড়ি পরে সরিষার মাঠে ছবি তুলি। আর আমি এই মহাযজ্ঞটি ঘটিয়েছি দেড় ঘণ্টারও কম সময়ে।

এরপর বোনদের উদ্দেশে পরী বলেন, তোরা যখন আমার বয়সের হবি তখন আমার মতো করে তোদের ছোটদের সঙ্গেও এমন সুন্দর কিছু মেমোরি জীবনে বাঁধাই করে রাখিস। এসব পাগলামি জীবনকে আনন্দে বাঁচায়। কাজিনস ফরএভার।

বর্তমানে পরীমণি বর্তমানে ব্যস্ত রয়েছেন ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের জন্য নির্মিতব্য ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’-এর শুটিংয়ে।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status