ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শনিবার ১৫ জুন ২০২৪ ১ আষাঢ় ১৪৩১
বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সিনিয়র সহ-সভাপতি কাওছার আহমেদ'র রোগ মুক্তি কামনা
মুহাম্মদ ইউসুফ খাঁন, রিয়াদ
প্রকাশ: Saturday, 4 May, 2024, 12:34 PM

বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সিনিয়র সহ-সভাপতি কাওছার আহমেদ'র রোগ মুক্তি কামনা

বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সিনিয়র সহ-সভাপতি কাওছার আহমেদ'র রোগ মুক্তি কামনা

শুক্রবার ৩ মে বাদ জুম্মা হারাস্হ এক কমিউনিটি সেন্টারে রিয়াদ প্রাদেশিক বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর সিনিয়র সহ-সভাপতি প্রকৌশলী কাওছার আহমেদ এর রোগ মুক্তি প্রার্থনা, সংগঠনটির উপদেষ্টা ব্যাংকার হুমায়ন কবিরের পিতৃবিয়োগ ও আল খারজ শাখা বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর সভাপতি সেকান্দর মুন্সী হারুনের মাতৃবিয়োগে বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়েছে। 

রিয়াদ প্রাদেশিক বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর ভারপ্রাপ্ত সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আরিফুর রহমান কুদ্দুস এর সভাপতিত্বে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন সংগঠননটির উপদেষ্টা হাফেজ ক্বারী মাওলানা মুহাম্মদ আব্দুস সালাম। কোরান থেকে তফসির ও তিলোয়াত করেন হাফেজ মাওলানা এ টি এম মহিউদ্দিন, হাফেজ মাওলানা আজাহার হোসেন প্রমুখ। 

দোয়া ও মুনাজাতে অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন রিয়াদ প্রাদেশিক কমিটির উপদেষ্টা অধ্যাপক খাদেমুল ইসলাম, আল খারজ আওয়ামী পরিবারের অভিভাবক ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন রিয়াদ প্রাদেশিক কমিটির উপদেষ্টা মোছলেহ উদ্দীন মুন্না, রিয়াদ প্রাদেশিক বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক প্রকৌশলী হাফিজুল ইসলাম পলাশ, রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর সভাপতি সাংবাদিক মুহাম্মদ ইউসুফ খাঁন, রিয়াদ প্রাদেশিক বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর সাংগঠনিক সম্পাদক রিপন সরকার, রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর প্রধান উপদেষ্টা প্রকৌশলী মোহাম্মদ কবির,  রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক জাকিরুল হক মিঠু, সিনিয়র সহ-সভাপতি ফয়েজ হোসেন, সহ-সভাপতি দিদারুল আলম, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর সভাপতি সেকান্দর মুন্সী হারুন প্রমুখ নেতৃবৃন্দ। উল্লেখ্য যে, গত কিছুদিন পূর্বে প্রকৌশলী কাওছার আহমেদ জেদ্দায় স্ট্রোক করে প্যারালাইজড হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন৷ ব্যাংকার হুমায়ন কবির এর পিতার সম্প্রতি মৃত্যূবরন  ও সেকান্দর মুন্সী হারুনের মাতা সম্প্রতি মৃত্যূবরন করেন।

জীবিতজনের আশু রোগমুক্তি প্রার্থনা ও মৃতদের রুহের মাগফেরাত কামনায় এ দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়। এছাড়া দোয়া ও মুনাজাতে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সুস্বাস্হ্য, দেশবাসী ও প্রবাসীদের সুস্বাস্হ্য ও জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাতসহ সকল মুসলমান নরনারীর জান্নাতুল ফেরদৌস প্রার্থনায় দোয়া মাহফিল ও মুনাজাত সম্পন্ন হয়েছে।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status