ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শনিবার ১৫ জুন ২০২৪ ১ আষাঢ় ১৪৩১
রাজস্থলীতে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত
মিন্টু কান্তি নাথ, রাজস্থলী
প্রকাশ: Saturday, 4 May, 2024, 12:13 PM

রাজস্থলীতে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত

রাজস্থলীতে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ২০২৪ কে সামনে রেখে রাঙ্গামাটি রাজস্থলী উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন  রাজস্থলী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সহ সাংগঠনিক সম্পাদক হারাধন কর্মকার। ইসলামপুর বাজারে বিশিষ্ট ব্যবসায়ী প্রয়াত দিলীপ কর্মকারের বড় ছেলে।

 ইসলামপুর গাইন্দ্যা বাজারে তার দুটি কর্মকারের দোকান রয়েছে।জানা গেছে,হারাধন কর্মকার দীর্ঘদিন ধরে জাতীয় রাজনীতি সহ সামাজিক দায়িত্ব  নিষ্ঠার সাথে  পালন করে আসছেন ।গত ২০১৯ সনে উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থী হিসেবে নির্বাচন করেছে। দুঃখের বিষয় ঢাকা দলীয় কার্যালয় থেকে মনোনয়ন পত্র ক্রয় করে জমা দিয়ে বাড়িতে আসতে না আসতেই কেন্দ্রীয় কমিটির নির্দেশ ক্রমে ভাইস চেয়ারম্যান পদে উন্মুক্ত করে দেওয়ায়।


ভাইস-চেয়ারম্যান পদে আওয়ামী লীগের সমর্থিত দুই জন প্রার্থী হয়। অন্যদিকে সাংবাদিক হারাধন কর্মকার ২০১৪ সনে রাজস্থলী উপজেলায় শ্রেষ্ট এসএমসি সভাপতি নির্বাচিত হয়ে, রাঙ্গামাটি পার্বত্য জেলা প্রাথমিক শিক্ষা বাছাই কমিটিতে দশটি উপজেলার মধ্যে রাঙ্গামাটি জেলার শ্রেষ্ঠ এসএমসি সভাপতি নির্বাচিত হয়ে পদক গ্ৰহন করেছেন। 


এলাকায় বেশ জনপ্রিয় রয়েছে সাংবাদিক হারাধন কর্মকারের। উপজেলা নির্বাচন কার্যালয়ে সূত্রে জানা গেছে রাজস্থলীতে মোট ভোটার সংখ্যা ২০ হাজার ৮ শত ৭৯ জন। তৎমধ্যে পুরুষ ১০ হাজার ৬ শত ১ জন। এবং মহিলা ভোটার ১০ হাজার ২শত ৭৮ জন। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হারাধন কর্মকার বলেন, আমি ছোটবেলা থেকেই আওয়ামী লীগের রাজনীতির সাথে  থেকে জড়িত। সব সময় চিন্তা দলের জন্য কাজ করা এবং মানুষের কল্যাণের কাজে নিজেকে নিয়োজিত রেখেছি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনা নতুনদের নেতৃত্বে নিয়ে আসছেন।


 তাই আমাকে স্থানীয় সরকার বিভাগ আমাকে যে দায়িত্ব প্রদান করবে সেটি সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়ন করতে চাই। আমাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত করায় রাজস্থলী বাসীর প্রতি কৃতজ্ঞ প্রকাশ করেন তিনি।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status