ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শুক্রবার ২৪ মে ২০২৪ ১০ জ্যৈষ্ঠ ১৪৩১
বিদেশে পিয়া বিপাশার খোলামেলা জীবন
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Sunday, 24 March, 2024, 12:15 AM

বিদেশে পিয়া বিপাশার খোলামেলা জীবন

বিদেশে পিয়া বিপাশার খোলামেলা জীবন

অভিনেত্রী পিয়া বিপাশার অতীতের সঙ্গে বর্তমানের আকাশ-পাতাল পার্থক্য। তাতে দেখলে মনে হয়, তিনি যেন বাঙালি নন, পশ্চিমা বিশ্বের কোনো নারী। ঠোঁটে সার্জারিসহ নিজেকে পাল্টে ফেলেছেন শারীরিকভাবেও।

খোলামেলা পোশাকে আবেদনময়ী রূপে নিয়মিত ধরা দিচ্ছেন এই অভিনেত্রী। সেসব দেখে নেটিজেনদের প্রশ্ন, কেন নিজেকে এমন বদলে ফেললেন তিনি?

২০১২ সালে একটি সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন পিয়া বিপাশা। এ প্রতিযোগিতায় সেরা দশে পৌঁছানোর পর হঠাৎ ক্যাম্পেইন বুথ থেকে বেরিয়ে যান; এরপর বিজ্ঞাপনে নাম লেখান।

বিদেশে পিয়া বিপাশার খোলামেলা জীবন

বিদেশে পিয়া বিপাশার খোলামেলা জীবন


২০১৩ সালে ‘দ্বিতীয় মাত্র’ নাটকে তাহসান খানের বিপরীতে অভিনয়ের মাধ্যমে অভিষেক ঘটে তার। বড় বড় প্রতিষ্ঠানের পণ্যের বিজ্ঞাপনে মডেল হয়েছেন পিয়া বিপাশা। নাটকে প্রথম সারির সব অভিনেতার সঙ্গে জুটি বেঁধে হাজির হয়েছেন ছোট পর্দায়।

২০১৬ সালে ‘রুদ্র- দ্য গ্যাংস্টার’ চলচ্চিত্রে অভিষেক ঘটে পিয়া বিপাশার। এতে তার বিপরীতে অভিনয় করেন এবিএম সুমন। অ্যাকশন ঘরানার এ সিনেমা পরিচালনা করেন সায়েম জাফর ইমামি।

তারপর ডজনখানেক সিনেমায় চুক্তিবদ্ধ হন পিয়া। কিন্তু অজানা কারণে কোনো কোনো সিনেমা থেকে বাদ পড়েন; আবার কোনোটি থেকে স্বেচ্ছায় সরে যান এই অভিনেত্রী।

সিনেমায় অভিনয় করতে গিয়ে এবিএম সুমনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে পিয়ার। যদিও এর আগে তার বিয়ে হয়েছিল। সেই সংসারে একটি কন্যাসন্তানও আছে। তবে সুমনের সঙ্গে তার সম্পর্ক টেকেনি।

সম্পর্ক থেকে বেরিয়ে মার্কিন যুক্তরাষ্ট্রের নাগরিক রিজবেইয়ের সঙ্গে সম্পর্কে জড়ান পিয়া। চার মাসের জানাশোনার পর ২০১৯ সালের ২১ জুলাই পারিবারিকভাবে বাগদান সারেন তিনি।

কীভাবে পরিচয় হলো এই মার্কিন নাগরিকের সঙ্গে সঙ্গে? উত্তরে এই অভিনেত্রী বলেছিলেন— আমার বেশ কয়েকজন কাজিন যুক্তরাষ্ট্রে থাকেন। আমার এক ভগ্নিপতির সঙ্গে ওই ছেলের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। সেই সূত্র ধরে ছেলের সঙ্গে পরিচয়। পরিচয়ের পর থেকেই দু’জনের দু’জনকে পছন্দ হয়।

এরপর প্রেমিককে বিয়ে করে মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে স্থায়ীভাবে বসবাস করছেন পিয়া বিপাশা। ২০২০ সালের আগষ্টে দেশে আসলেও ফেরা হয়নি অভিনয়ে।

বদলে ফেলা জীবন দারুণভাবে উপভোগ করছেন পিয়া। তার সামাজিক মাধ্যম ঘুরে দেখলে তেমনটাই আন্দাজ করা যায়।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status