ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শুক্রবার ২৪ মে ২০২৪ ১০ জ্যৈষ্ঠ ১৪৩১
মালয়েশিয়ায় বন্দুকযুদ্ধে বাংলাদেশিসহ নিহত ৩
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Wednesday, 13 March, 2024, 10:39 AM
সর্বশেষ আপডেট: Wednesday, 13 March, 2024, 10:59 AM

মালয়েশিয়ায় বন্দুকযুদ্ধে বাংলাদেশিসহ নিহত ৩

মালয়েশিয়ায় বন্দুকযুদ্ধে বাংলাদেশিসহ নিহত ৩

মালয়েশিয়ার পাহাং রাজ্যে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে বাংলাদেশিসহ তিন জন নিহত হয়েছে। স্থানীয় সময় সোমবার (১১ মার্চ) বেলা ১১টা ৩০ মিনিটে ওই রাজ্যের জালান পেকান-কুয়ান্তানে এ ঘটনা ঘটে। নিহতরা ডাকাত দলের সদস্য ছিলেন। আজ বুধবার মালয়েশিয়ার সংবাদমাধ্যম দ্য স্টার এ খবর প্রকাশ করেছে।
 
প্রতিবেদনে জানানো হয়, পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে তিন বিদেশি নিহত হয়েছে। তারা ‘সেন্ট্রো গ্যাংয়ের’ সদস্য বলে ধারণা করা হচ্ছে। দেশটির পুলিশ জানায়, স্থানীয় সময় সোমবার সকাল ১১টা ৩০ মিনিটে পেকান-কুয়ান্তান বাইপাসের কেএম১৭তে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। বন্দুকযুদ্ধে নিহতদের মধ্যে দুইজন ভিয়েতনামী পুরুষ ও একজন বাংলাদেশি।
তাদের গাড়িতে মৃত অবস্থায় পাওয়া যায়। তাদের বয়স যথাক্রমে ৩৬, ৪৪ ও ৩৮ বছর। ডাকাত দলটি বিভিন্ন গহনার দোকানে ভাঙচুরের জন্য দায়ী বলে মনে করছে পুলিশ। ওইসব ঘটনায় ৯ কোটিরও বেশি টাকার ক্ষতি হয়েছে বলে পুলিশ জানিয়েছে।
 
পাহাং পুলিশ প্রধান কম দাতুক সেরি ইয়াহায়া ওথমান বলেন, ‘গাড়ির আরোহীদের দেখে পুলিশের সন্দেহ হয়। এরপর পুলিশ গাড়ি থামানোর নির্দেশ দিলেও চালক দ্রুত গতিতে গাড়ি চালানো শুরু করে।’ তিনি আরো বলেন,  পরে পুলিশের গাড়ি তাদের পিছু নেয়। ধাওয়ার এক পর্যায়ে পুলিশের গাড়িকে ধাক্কা দেয় তারা। পরে পুলিশ পরিদর্শন করতে গাড়ি থেকে নামলে তাদের লক্ষ্য করে বেশ কয়েকটি গুলি চালানো হয়।
আত্মরক্ষার্থে পুলিশ পাল্টা গুলি চালায়। এতে গাড়িতে থাকা গ্যাংয়ের তিনজনই নিহত হন।

পুলিশ আরো জানায়, তল্লাশিতে একটি গ্লক-১৭ পিস্তল, সাতটি গুলি এবং পিস্তলের তিনটি খাপ পাওয়া যায়। এ ছাড়া পুলিশ গাড়িতে ড্রিল ও গ্রাইন্ডার, ম্যাচেট ও লোহার হাতুড়িসহ বেশ কিছু জিনিস খুঁজে পেয়েছে, যেগুলো বাংলাদেশিদের। ভিয়েতনামের পাসপোর্টধারী নিহত ওই দুই ব্যক্তি টুরিস্ট ভিসায় মালয়েশিয়ায় প্রবেশ করেছিলেন। বাংলাদেশি নাগরিকের বিস্তারিত তথ্য যাচাই করা হচ্ছে বলে জানা গেছে।  

সূত্র: দ্য স্টার

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status