ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ৫ বৈশাখ ১৪৩১
অনন্ত আম্বানীর ঘড়ি দেখে অবাক মার্ক জাকারবার্গের স্ত্রী!
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Monday, 4 March, 2024, 10:45 PM

অনন্ত আম্বানীর ঘড়ি দেখে অবাক মার্ক জাকারবার্গের স্ত্রী!

অনন্ত আম্বানীর ঘড়ি দেখে অবাক মার্ক জাকারবার্গের স্ত্রী!

বর্তমানে আলোচনার শিরোনামে রয়েছে অনন্ত আম্বানী ও রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিং অনুষ্ঠান। এই অনুষ্ঠানে যোগ দিয়েছেন দেশ-বিদেশের বড় বড় ব্যক্তিত্বরা। তিন দিনের প্রি-ওয়েডিং অনুষ্ঠান শেষ হয়েছে গতকাল রোববার।

বিয়ের এই অনুষ্ঠানে হাজির হয়েছেন বিল গেটস, ইভাঙ্কা ট্রাম্প, মার্ক জাকারবার্গ এবং গুগলের সিইওসহ আন্তর্জাতিক ক্ষেত্রের অনেক বড় বড় ব্যক্তিত্বরা।

প্রি-ওয়েডিং অনুষ্ঠানের অনেক ভিডিও বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এর মধ্যে ইনস্টাগ্রামে একটি ভিডিও দেখা যাচ্ছে। যেখানে দেখা যাচ্ছে মার্ক জাকারবার্গের স্ত্রী অনন্তের ঘড়ি দেখে রীতিমতো হতবাক হয়ে গেছেন।

ভিডিওতে দেখা গেছে, কথা বলতে বলতে জাকারবার্গের স্ত্রী প্রিসিলার চোখ পড়ে অনন্ত আম্বানীর ঘড়ির ওপর। ঘড়িটি দেখে তিনি রীতিমতো অবাক হয়ে যান। ঘড়ি নিয়ে তিনি অনন্ত আম্বানীর সঙ্গে কথাও বলেন।

তিনি বলেন, 'ঘড়িটি দুর্দান্ত। এটা দেখতে দারুণ।' জাকারবার্গও এ প্রসঙ্গে জানান, 'আমিও এই বিষয়টি তাকে বলেছি।'

আম্বানীর পরিবারের ছোট ছেলে অনন্ত আম্বানীর ঘড়ির দাম কত? এ সম্পর্কে স্পষ্ট করে না জানা গেলেও মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এই ঘড়ির আনুমানিক দাম ১৪ থেকে ১৮ কোটি টাকা। এটি 'পাটেক ফিলিপ'-এর 'গ্র্যান্ডমাস্টার চাইম' ঘড়ি, যা দেখে আসলে প্রিসিলা চমকে গিয়েছিলেন। বহু মূল্যবান এই ঘড়িটির মধ্যে অনেক ফিচার রয়েছে। এই ঘড়িতে রয়েছে রিভার্সিবল কেস, বিশেষ ধরনের ডায়াল ও আরও নানা ধরনের উন্নতমানের প্রযুক্তি।

একাধিক রিপোর্টে দাবি করা হচ্ছে, অনন্তের এই ঘড়িতে বসানো রয়েছে হীরা, পান্না, চুনির মতো বহুমূল্যবান পাথরও। যদিও আম্বানী পরিবারের তরফে এই ঘড়ির বিষয়ে কোনো কিছুই জানানো হয়নি।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status