ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ৫ বৈশাখ ১৪৩১
সাধ এবং সাধ্যের অপূর্ব সমন্বয় সিম্ফনি জেড৭০
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Sunday, 3 March, 2024, 3:30 PM

সাধ এবং সাধ্যের অপূর্ব সমন্বয় সিম্ফনি জেড৭০

সাধ এবং সাধ্যের অপূর্ব সমন্বয় সিম্ফনি জেড৭০

বাংলাদেশের বাজারে সর্বাধিক বিক্রিত মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ড সিম্ফনি এবার দেশের বাজারে নিয়ে এলো নতুন স্মার্টফোন সিম্ফনি জেড৭০। রিফ্লেক্টিভ গ্রীন, ইলেকট্রিক ব্লু, হানি ডিউ গ্রীন এবং ফিউসন গোল্ড কালার এর অত্যাধুনিক স্টাইলিশ গ্লাস ব্যাক পার্ট ডিজাইনের জেড৭০ স্মার্টফোনটি ৫ মার্চ থেকে সিম্ফনি মোবাইলের সকল আউটলেটে পাওয়া যাবে গ্রামিণফোন এর বান্ডেল অফার সহ মাত্র ৯ হাজার ৪৯৯ টাকায়। 

ফোনটির অপারেটিং সিস্টেমে আছে অ্যান্ড্রোয়েড ১৩। ২০.১৫:৯ এ্যাসপেক্ট রেশিও’র এই হ্যান্ডসেটটিতে আছে ৬.৫৬ ইঞ্চ ইনসেল পাঞ্চ হোল ডিসপ্লে যার রেজ্যুলেশন এইচডি প্লাস বা ৭২০*১৬১২। ১.৬ গিগাহার্জের পাওয়ারফুল এবং পাওয়ার অ্যাফিসিয়েন্ট অক্টাকোর প্রসেসর ইউনিসক টি৬০৬ এর ১২ ন্যানো মিটার চিপসেট এবং জিপিউ ৬৫০ মেগাহার্জ। ৪ জিবি র‍্যামের এই হ্যান্ডসেটটিতে ইন্টারনাল স্টোরেজ আছে ৬৪ জিবি যা এসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে ২৫৬ জিবি পর্যন্ত। এছাড়াও এই ফোনটির মেমোরী স্টোরেজ এর জন্য ব্যবহার করা হয়েছে uMCP5 টাইপ স্টোরেজ যার কারনে ডাটা ট্রান্সফার এবং ফোনের পার্ফরমেন্স অনেক বেশী বেটার হবে। 

নতুন এই স্মার্টফোনটিতে রয়েছে ২.২ অ্যাপারচার এর ৫২ মেগাপিক্সেল ইউএইচডি রিয়ার ক্যামেরা যা দিয়ে তোলা যাবে মনোমুগ্ধকর এবং প্রাণবন্ত ছবি। সেলফি তোলার জন্য আছে ২.০ অ্যাপারচার এর ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ক্যামেরা ফিচারস এর উল্যেখযোগ্য ফিচারগুলো হলো এআই মোড, স্লো-মোশন, বোথ ক্যামেরা পোর্ট্রেইট, এইচডি আর, প্রো-মোড সহ অনেক ইন্টারেস্টিং ফিচারস। 

পাওয়ার ব্যাকআপ দিতে এতে আছে ৫ হাজার  মিলিঅ্যাম্পিয়ারের লিথিয়াম পলিমার ব্যাটারি যা দিবে অনায়াসে দিন পার করার নিশ্চয়তা। দুটি ন্যানো সিম ব্যবহার করা যাবে এই স্মার্টফোনটিতে। মেমোরি কার্ডের জন্য রয়েছে আলাদা স্লট। 

এর ফেস আনলক ফিচার মুহূর্তেই ব্যবহারকারীর মুখাবয়ব রিড করতে পারবে। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট, প্যাটার্ন লক ও পাসওয়ার্ড। প্রয়োজনীয় সকল সেন্সর যেমন জি সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, লাইট সেন্সর রয়েছে নতুন এই স্মার্টফোনটিতে।

এই ফোনটির উদ্বোধন এর ঘোষণা দেওয়ার সময় সিম্ফনি মোবাইলের ম্যানেজিং ডিরেক্টর জনাব জাকারিয়া শাহিদ বলেন "সিম্ফনি ২০০৯ থেকে শুরু করে এখন পর্যন্ত গ্রাহকের কথা চিন্তা করেই হ্যান্ডসেট বাজারে দিয়ে যাচ্ছে। তারই প্রতিফলন সিম্ফনি জেড৭০। এখনকার সময়ে সবাইই চায়  হাই কনফিগারেশন এর একটি স্মার্টফোন ইউজ করতে। কিন্তু সবার সেই সামর্থ্য থাকে না তাঁদের কথা চিন্তা করেই সিম্ফনি জেড৭০ স্মার্টফোনটির পরিকল্পনা করা হয়। আমি আশা করছি এই স্মার্টফোনটি গ্রাহকদের নজর কাড়তে সক্ষম হবে।"

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status