ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ৫ বৈশাখ ১৪৩১
ফটোগ্রাফিতে আলোর চিন্তা দূর করছে ভিভো ভি৩০
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Thursday, 29 February, 2024, 3:19 PM

ফটোগ্রাফিতে আলোর চিন্তা দূর করছে ভিভো ভি৩০

ফটোগ্রাফিতে আলোর চিন্তা দূর করছে ভিভো ভি৩০

তৃতীয় প্রজন্মের স্মার্ট অরা লাইট পোট্রেট ফটোগ্রাফি নিয়ে কাজ করছে ভিভো। প্রযুক্তি এবং ফ্যাশন-এই দুইয়ের সংমিশ্রনে স্মার্টফোনপ্রেমীদের বিশেষ সুবিধা দেবে গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠানটি। সামাজিক যোগাযোগ মাধ্যমে এমনই আভাস পাওয়া যাচ্ছে। 

স্মার্ট অরা লাইট ৩.০, ৫০ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা, ১২০ হার্জ রিফ্রেশ রেটের থ্রি-ডি কার্ভড ডিসপ্লে নিয়ে আসছে ভি সিরিজের নতুন স্মার্টফোন ভি৩০। 

এবার স্মার্ট অরা লাইট ৩.০ হয়েছে আরো স্মার্ট, আরো উজ্জ্বল। আকারে এসেছে পরিবর্তন। যা আগের অরা লাইটের চেয়ে প্রায় ১৯ গুণ বড়। স্মার্ট কালার টেম্পারেচার এডজাস্টমেন্ট এবং ডিসটেন্স সেনসেটিভ লাইটিং সুবিধা থাকবে এই স্মার্টফোনে। ৫০ গুণ সফট লাইট সুবিধা দেবে এবারের স্মার্ট অরা লাইট ৩.০। 

স্টুডিও লেভেল পোর্ট্রেট ফটোগ্রাফির অভিজ্ঞতা দিতে গত বছর ভি২৭ দিয়ে অরা লাইটের যাত্রা শুরু করে ভিভো। ভিভো ভি২৯ এ অরা লাইট হয়েছে আরো স্মার্ট। এবার স্মার্ট অরা লাইট ৩.০ দিয়ে ভিভো ভি৩০ হবে পোর্টেবল ফটোগ্রাফি স্টুডিও। এমনই এক অভিনব যাত্রার অপেক্ষায় আছে প্রযুক্তিপ্রেমীরা।

পাশাপাশি স্মার্টফোনটির অন্যতম আকর্ষণ হিসেবে থাকছে ৫০ মেগাপিক্সল আল্ট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা। ক্যামেরাটিতে ১১৯০ ফিল্ড অফ ভিউতে ছবি তোলা যাবে। অর্থাৎ গ্রুপ ছবি তোলার জন্য এই ক্যামেরা দারুণ কাজ করবে। 

এছাড়া ব্যাক সাইডে থাকবে আরো ৫০ মেগাপিক্সেল ভিসিএস (ভিভো ক্যামেরা-বায়োনিক স্পেক্টার্ম) ট্রু কালার মেইন ক্যামেরা। অভিনব এই প্রযুক্তিটি ফটোগ্রাফির কালার টোন স্বাভাবিক রেখে নান্দনিক ছবি দেবে।  

প্রিমিয়াম ডিজাইনের পাশাপাশি ১২০ হার্জ রিফ্রেশ রেটের থ্রি-ডি কার্ভড ডিসপ্লেও থাকছে নতুন এই স্মার্টফোনে। ভিভো ভি সিরিজের মধ্যে সবচেয়ে বেশি ব্যাটারি ক্যাপাসিটি থাকছে ভি৩০ তে। এক্ষেত্রে ওজন, পুরুত্ব ও ডিজাইনের দিক দিয়ে কোনো ছাড় দেয়নি ভিভো। সম্ভবত, বছরের শুরুতে আসা স্মার্টফোনটি ইন্ডাস্ট্রির লিডিং ইনোভেশন হতে চলেছে।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status