ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
মঙ্গলবার ৫ মার্চ ২০২৪ ২১ ফাল্গুন ১৪৩০
তামিমের বিষয়ে যে সিদ্ধান্ত নিল বিসিবি
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Tuesday, 13 February, 2024, 3:31 PM
সর্বশেষ আপডেট: Tuesday, 13 February, 2024, 3:33 PM

তামিমের বিষয়ে যে সিদ্ধান্ত নিল বিসিবি

তামিমের বিষয়ে যে সিদ্ধান্ত নিল বিসিবি

নাজমুল হোসেন শান্তের কাঁধে আগামী এক বছরের জন্য জাতীয় দলের নেতৃত্ব। এসেছেন নতুন নির্বাচক। নানা সমালোচনা আর বিতর্কে থাকা মিনহাজুল আবেদীন নান্নুকে বাদ দেওয়া হয়েছে। বাদ পড়েছেন হাবিবুল বাশার সুমনও। চূড়ান্ত হয়েছে আগামী এক বছরের বিসিবি কেন্দ্রীয় চুক্তি। 


তবে এতকিছুর মাঝে চাপা পড়ে গিয়েছে সহ অধিনায়কের আলোচনা। জাতীয় দলের সামনে ঠাসা সূচি। মাঠে শান্তর ডেপুটি কে হবেন, সে আলোচনাও নিশ্চিতভাবেই হয়েছে বোর্ড সভায়। তবে বিষ্ময়ের ব্যাপার, শান্তর ডেপুটি ইস্যুতে আসেনি কোনো সমাধান। 


বহুল প্রতীক্ষিত বিসিবি বোর্ড সভা শেষে নাজমুল হাসান পাপন বলেছেন, সহঅধিনায়ক আমরা সিরিজ বাই সিরিজ করতে চাচ্ছি। সমস্যা হচ্ছে, সবগুলোতে সব খেলোয়াড় থাকবে কিনা নিশ্চিত নই। একজন খেলোয়াড় সব ফরম্যাটে থাকবে কিনা নিশ্চিত না। কেউ টেস্ট বা ওয়ানডেতে থাকলে টি-টোয়েন্টিতে নাও থাকতে পারে। আবার ওয়ানডে বা টি-টোয়েন্টিতে থাকলে টেস্টে নাও থাকতে পারে। 

যদিও নিজের বক্তব্যের শেষদিকে এসে পাপন ঠিকই জানিয়েছেন, সহঅধিনায়ক পদের জন্য কে এগিয়ে, সেটাও অনেকটা নির্ধারিত, আমরা মোটামুটি নিশ্চিত করে ফেলেছি কে থাকবে তবে ওই নির্দিষ্ট সিরিজে কে থাকবে সেটার ওপর নির্ভর করে এটা পরিবর্তন হতে পারে। এজন্য আমরা সময় নিচ্ছি। সহঅধিনায়ক সামনেই ঘোষণা করা হবে।

এদিকে সহঅধিনায়ক ইস্যুর মতোই ঝুলে আছে তামিম ইকবাল প্রসঙ্গ। জাতীয় দলের এই ওপেনার নিজেই জানিয়েছিলেন বিপিএলের মধ্যেই জানা যাবে সব। 

অবশেষে সোমবার বোর্ড মিটিং শেষে পাপন জানালেন, তামিম খেলবেন কিনা এ প্রসঙ্গে এখনো চূড়ান্ত হয়নি কোনো কিছু। বিষয়টি এখনও সুতোয় ঝুলছে।

পাপন বলছিলেন, তামিমের ইস্যুটা নিয়ে কথা হয়েছে। আমি এখান থেকে নাম বলেছি জালাল ভাই ও অন্যরা বসবে তামিমের সঙ্গে। ঢাকায় আসার সঙ্গে সঙ্গে। আমিও বসব। উনারা বসার পর আমি নিজেও বসব। আমার ধারণা এই বিপিএল চলাকালীনই সব সিদ্ধান্তগুলো জানাতে পারব। 

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ১৭/ডি আজাদ সেন্টার, ৫৫ পুরানা পল্টন, ঢাকা ১০০০।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status