ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
মঙ্গলবার ৫ মার্চ ২০২৪ ২১ ফাল্গুন ১৪৩০
হঠাৎ গভীর রাতে মুশতাক-তিশার বাঁচার আকুতি
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Tuesday, 13 February, 2024, 10:03 AM

হঠাৎ গভীর রাতে মুশতাক-তিশার বাঁচার আকুতি

হঠাৎ গভীর রাতে মুশতাক-তিশার বাঁচার আকুতি

আলোচিত মুশতাক-তিশা দম্পতি গভীর রাতে এক ভিডিও বার্তায় বাঁচার আকুতি জানিয়েছেন। 


সোমবার রাত ১টা ৩০ মিনিটে এক ভিডিও বার্তায় তারা এই আকুতি জানান। যেখানে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহযোগিতা চেয়েছেন। 

ভিডিও বার্তায় মুশতাক-তিশা দম্পতি বলেন, এই দেশে কি আমাদের বাঁচার অধিকার নেই? আজ এক লোক প্রকাশ্যে গণমাধ্যমে এসে আমাদের দুজনকে গুলি করে হত্যার হুমকি দিয়েছে। আমরা শঙ্কিত। আমরা বাঁচতে চাই। নিরাপত্তা চাই। বইমেলায় যেতে চাই। আর এই হুমকি দেওয়া ব্যক্তিকে গ্রেফতার দেখতে চাই।

মুশতাক আরও বলেন, শনিবার রাতে শাহবাগ থানায় নিরাপত্তা চেয়ে আমরা জিডি করেছি। এরই মধ্যে নতুন করে একটি ভিডিও আমাদের নজরে আসে যেখানে আমাকে ও আমার স্ত্রী সিনথিয়া ইসলাম তিশাকে গুলি করে হত্যার হুমকি দিয়েছে। আমি তার বিচার চাই। সেই সঙ্গে জীবনের নিরাপত্তা চাই। আমরা শরীয়া মোতাবেক বিয়ে করেছি। কোন অন্যায় করিনি।

একই বিষয়ে সিনথিয়া ইসলাম তিশা বলেন, আমি একজন নারী, একজন মানুষ। আমার কী অপরাধ? আমার বাঁচার অধিকার নেই? প্রকাশ্যে এভাবে কেন হুমকি দেবে। আমরা শরীয়া মোতাবেক বিয়ে করেছি।

অসম বয়সের প্রেমের গল্প সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে আলোচনায় আসেন খন্দকার মুশতাক আহমেদ ও সিনথিয়া ইসলাম তিশা দম্পতি। এর পর বইমেলায় নিজেদের নিয়ে দুটো বই প্রকাশ পেলে তারা আবারও আলোচনায় আসেন। 

এর পর গেল শুক্রবার বইমেলায় মিজান পাবলিশার্স স্টলে আসলে কিছু ছেলে স্লোগানে স্লোগানে ভুয়া ভুয়া বলে চিৎকার করতে থাকলে মেলায় থাকা আনসার সদস্যদের নিরাপত্তায় মেলা প্রাঙ্গণ ত্যাগ করেন এই দম্পতি। এর পর এই ঘটনাকে কেন্দ্র করে শনিবার রাতে শাহবাগ থানায় জিডি করেন এই দম্পতি।

এরই মধ্যে আবারও হত্যার হুমকি দেওয়া এক ভিডিও বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে শঙ্কিত হয়ে পড়েন এই দম্পতি। তবে এমন হুমকি উপেক্ষা করে আবারও বইমেলায় যাবার ঘোষণা দিয়েছেন আলোচিত এই দম্পতি।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ১৭/ডি আজাদ সেন্টার, ৫৫ পুরানা পল্টন, ঢাকা ১০০০।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status