ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
মঙ্গলবার ৫ মার্চ ২০২৪ ২১ ফাল্গুন ১৪৩০
আইটেম গানে ফারিণকে দেখে মন্তব্যকারীরা যা বললেন
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Monday, 12 February, 2024, 11:18 AM

আইটেম গানে ফারিণকে দেখে মন্তব্যকারীরা যা বললেন

আইটেম গানে ফারিণকে দেখে মন্তব্যকারীরা যা বললেন

টেলিভিশন নাটকে জনপ্রিয় মুখ তাসনিয়া ফারিণ। নাটকের জনপ্রিয়তায় পাওয়া এ অভিনেত্রী ওটিটি এবং চলচ্চিত্রেও অভিনয় করেছেন। ইদানীং তাঁকে নাটকে খুব একটা দেখা যায় না। এবারের ভালোবাসা দিবসে হাতে গোনা কয়েকটি নাটকে অভিনয় করেছেন। 

ইমরাউল রাফাত পরিচালিত ‘আনারকলি’ নামের একটি নাটকে ফারিণ অভিনয় করেছেন তৌসিফের বিপরীতে। এ নাটকের ‘লোকাল বয়’ শিরোনামের একটি গানে অন্যরকম এক ফারিণকে দেখা গেছে। সাড়ে ৩ মিনিটের গানের পুরোটাতে কোমর দুলিয়ে নেচেছেন তিনি। এর আগে এমনভাবে দেখা যায়নি তাঁকে। কেউ কেউ আবার এমনও বলেছেন, এ কোন ফারিণ!


‘লোকাল বয়’ শিরোনামের গানটি গেয়েছেন তৌসিবা। সালাউদ্দিন নাগরের লেখা গানটির সংগীতায়োজন করেছেন প্রীতম। নাটকটির পরিচালক ইমরাউল রাফাত জানান, গল্পের প্রয়োজনে নাটকে গানটি এসেছে। এটাকে নাটকের আইটেম গান বলা যেতে পারে। তবে একেবারে গল্প ও চরিত্রের সঙ্গে যুক্ত। যেটা পুরো নাটক দেখলে দর্শক সহজে বুঝতে পারবেন।


পরিচালক আরও বলেন, কয়েক দিন আগে ঢাকার বাইরে গানটির শুটিং করা হয়েছে। সন্ধ্যা থেকে ভোররাত পর্যন্ত সময় লেগেছে গানটির শুটিং করতে। ভালোবাসা দিবস উপলক্ষে তৈরি ‘আনারকলি’ নাটকটি আগামীকাল প্রচার করা হবে। তার আগে ইউটিউবে প্রকাশিত হয়েছে নাটকের ‘লোকাল বয়’ গানটি। গানের দৃশ্যায়নে দেখা গেছে, মঞ্চে নাচছেন ফারিণ আর সামনে চেয়ারে বসে আছেন তৌসিফ। অনেকটা যাত্রার ঢঙে দৃশ্য ধারণ করা হয়েছে গানটির। তাই এ দুজন ছাড়াও আছে দর্শকের উপস্থিতি।


এদিকে গানটি প্রকাশের পর থেকে ইউটিউবে মন্তব্যের ঘরে ঢুঁ মেরে দেখা গেছে, জাকিয়া মৌ নামের একজন লিখেছেন, ‘তাসনিয়া ফারিণ মেয়েটাকে আমার খুব মিষ্টি লাগত। ভালোই লাগত। কিছু মানুষকে এই রকম আইটেম গার্ল/আইটেম গানের চরিত্রে মানায় না। যা হোক, কিছু বলার নাই। মনটা খারাপ হয়ে গেল দেখে।’ ফারিণকে উদ্দেশ করে আরেকজন লিখেছেন, ‘আমার ক্রাশ ছিল শুধু তার ভদ্রতার পরিপাটির কারণে।’ কেউ আবার ক্ষোভ প্রকাশ করে বললেন, ‘এটা কি নাচ হলো। বারবার একই রকম নাচ। ফারিণের কাছ থেকে এমন আশা করিনি। গানের সঙ্গে ড্যান্সের কোনো মিল নাই। ফারিণ অবশ্যই ভালো অভিনেত্রী, কিন্তু আইটেম গানের সঙ্গে যায় না।’

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ১৭/ডি আজাদ সেন্টার, ৫৫ পুরানা পল্টন, ঢাকা ১০০০।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status