ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ৫ বৈশাখ ১৪৩১
অনুমতি ছাড়া শরীর স্পর্শ করা যাবে না: সামিয়া অথৈ
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Sunday, 14 January, 2024, 12:39 PM

অনুমতি ছাড়া শরীর স্পর্শ করা যাবে না: সামিয়া অথৈ

অনুমতি ছাড়া শরীর স্পর্শ করা যাবে না: সামিয়া অথৈ

কোনো নারীকে স্পর্শ করতে চাইলে অবশ্যই তার অনুমতি নিতে হবে, সম্প্রতি সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই মন্তব্য করেছেন ছোট পর্দার অভিনেত্রী সামিয়া অথৈ।

এই অভিনেত্রী বলেন, “ব্যক্তিজীবনেও আমি মনে করি ‘নো’ মানে ‘না’। কোনো কিছুতে নারী যদি না বলে সেটা মেনে নেওয়া উচিত। সেটা শুধু পর্দাতেই নয়, ব্যক্তিজীবনেও। যদি কোথাও দেখি হ্যারাসমেন্ট, ব্যাড ইনটেনশন, নেগেটিভিটি আমাকে স্পর্শ করার চেষ্টা করে, আমি সেখান থেকে সরে আসি। সবাইকে আমি বলব, তাদের নিজের জায়গায় সতর্ক থাকতে। না মানে না। কখনও কাউকে জোর করে হ্যারাসমেন্ট করা উচিত না।”

নিজেকে অভিনয় অঙ্গনের কোন জায়গায় দেখার ইচ্ছা রয়েছে— জানতে চাইলে সামিয়া বলেন, ‘অভিনয়ের জায়গায় নিজেকে পরিবর্তনশীল দেখতে চাই। অনেক বৈচিত্র্যময় চরিত্রে নিজেকে দেখতে চাই, অনেক চরিত্র গড়তে চাই, চরিত্রে ঢুকতে চাই। এই পরিবর্তনটাই দেখতে চাই আমি।’

উল্লেখ্য, ২০১৬ সালে নাচভিত্তিক টেলিভিশন রিয়্যালিটি শো ‘সেরা নাচিয়ে’র মাধ্যমে পরিচিতি পান সামিয়া অথৈ। প্রেমপুরাণ, কাচের দেয়াল, ইনফিনিটি সিজন টু-এর মতো ওয়েব সিরিজে কাজ করেছেন। পাশাপাশি অভিনয় করেছেন ‘দামাল’ চলচ্চিত্রেও।

সম্প্রতি মোবারকনামায় অভিনয় করে আলোচনায় আসেন এই অভিনেত্রী। ক্যারিয়ারে স্বীকৃতি হিসেবে আন্তর্জাতিক সম্মাননার পাশাপাশি দেশেও পুরস্কার পেয়েছেন তিনি।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status