ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
মঙ্গলবার ২৫ জুন ২০২৪ ১১ আষাঢ় ১৪৩১
প্রতিমন্ত্রী রাসেলকে নিয়ে আদম তমিজির ফেসবুক স্ট্যাটাসে তোলপাড়
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Sunday, 17 September, 2023, 12:46 AM

প্রতিমন্ত্রী রাসেলকে নিয়ে আদম তমিজির ফেসবুক স্ট্যাটাসে তোলপাড়

প্রতিমন্ত্রী রাসেলকে নিয়ে আদম তমিজির ফেসবুক স্ট্যাটাসে তোলপাড়

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলকে নিয়ে ব্যবসায়ী হক গ্রু‌পের ব্যবস্থাপনা প‌রিচালক ও ঢাকা মহানগর উত্তর তাঁতী লীগের প্রধান উপদেষ্টা আদম তমিজি হকের ফেসবুক স্ট্যাটাস ও লাইভ নিয়ে তোলপাড় শুরু হয়েছে।

আদম তমিজি নিজের ফেসবুক ওয়ালে লিখেছেন, “প্রিয় শুভাকাঙ্খী, অনেকেই আপনারা এতদিন আমাকে ‘চুতিয়া’ ভেবেছেন। প্রয়োজনে আজই আমি আমার ক্ষমতার আংশিক রূপ দেখাতে পারি। আমি বর্তমান বাংলাদেশ সরকারের ক্ষমতাসীন মন্ত্রীকে ক্ষমতা থেকে নামাতেও পারি। সুতরাং আমার সম্পত্তির দি‌কে হাত বাড়ানোর আগে খুব বেশি সাবধানতা অবলম্বন করা প্রয়োজন।”

এরপর আরও একটি স্ট্যাটাস দেন আদম তমিজি হক। সেখানে তিনি নাম উল্লেখ না করে লিখেছেন, ‘প্রিয় নেত্রী (প্রধানমন্ত্রী), আমি এবং আমার দ্বিতীয় স্ত্রী দুবাই থেকে ঢাকার পথে। বাকি পারিবারিক সদস্যরা আজকে রাতে রওনা করবে এবং সকালে পৌঁছাবে। এমপি রাসেল এবং তার চাচার ভয়ানক থাবা থেকে আমরা আমাদের রিজিক বাঁচানোর লক্ষ্যে আসতেছি।’

তবে এ বিষয়ে কথা বলতে আদম তমিজির ফোনে কল দিয়ে ও ক্ষুদেবার্তা পাঠিয়েও তাঁর বক্তব্য পাওয়া যায়নি। এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে তমিজি হকের ওই স্ট্যাটাস ও ভিডিও ভাইরাল হয়েছে।

তমিজি হকের অভিযোগ, গাজীপুরে টঙ্গীতে হক গ্রুপের কারখানা দখলের জন্য প্রতিমন্ত্রীর চাচা স্থানীয় মতিউর রহমান মতি এবং হক গ্রুপের বরখাস্তকৃত চিফ অপারেশনাল অফিসার (সিওও) মোশফাকুর রহমান রোমেল মিলে ষড়যন্ত্র করছেন। এ নি‌য়ে আজ শনিবার দুপুরে টঙ্গীতে হক গ্রুপের টঙ্গীর কারখানায় তার ফেসবু‌কে একটি জরুরি সা‌লিশি সভা এবং সংবাদ সম্মেলনের কথা জানিয়েছেন আদম তমিজি হক। 

শুক্রবার রা‌তে আদম ত‌মি‌জি হক তাঁর ফেসবু‌কে লাই‌ভে বলেন, ‘প্রতিমন্ত্রী রা‌সেলের পিতা একজন ভা‌লো মানুষ ছিলেন।’ লাই‌ভে রা‌সেল, তাঁর চাচা ম‌তি এবং কাউ‌ন্সিলর নুরুর নাম নেন আদম তমিজি হক। লাইভে থাকা অবস্থায় তিনি প্রতিমন্ত্রী রা‌সেল‌কে গালাগা‌ল করেন তিনি।

এ বিষয়ে বক্তব্য জানতে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলকে একা‌ধিকবার ফোন করা হলেও তিনি রিসিভ করেননি। 

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status