ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শুক্রবার ২৪ মে ২০২৪ ১০ জ্যৈষ্ঠ ১৪৩১
সংসারে বিচ্ছেদ নিয়ে যাদের দোষারোপ করলেন সানাই মাহবুব
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Tuesday, 23 May, 2023, 10:29 PM
সর্বশেষ আপডেট: Tuesday, 23 May, 2023, 10:43 PM

সংসারে বিচ্ছেদ নিয়ে যাদের দোষারোপ করলেন সানাই মাহবুব

সংসারে বিচ্ছেদ নিয়ে যাদের দোষারোপ করলেন সানাই মাহবুব

আলোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুবের দাম্পত্যজীবন ভালো যাচ্ছে না। এ কারণে বিচ্ছেদের পথে হাঁটছেন। আর এই বিচ্ছেদের জন্য স্বামী ও শাশুড়িকে অভিযুক্ত করলেন সানাই।

গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়া ফেসবুকে দাম্পত্য সমস্যা ও বিচ্ছেদের ইঙ্গিত দিচ্ছিলেন সানাই। এবার সরাসরি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বললেন তিনি। সোমবার (২২ মে) তিনি বলেন, শাশুড়ির জন্য আমাদের সংসার এখন ভাঙনের পথে। এ নিয়ে স্বামীকে কিছু বললেও চুপ থাকে সে।

আগামী ৭ জুন কোর্টের মাধ্যমে স্বামী আবু সালেহ মুসার সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ হবে বলেও জানিয়েছেন আলোচিত এ মডেল। তিনি বলেন, আমাদের আর একসঙ্গে থাকা হচ্ছে না। একটি সংসার টিকিয়ে রাখার জন্য দু’জনের চেষ্টা প্রয়োজন। কিন্তু ওর মাঝে আমি সেটা দেখি না।

এছাড়া একই দিন ফেসবুকে এক পোস্টে তিনি লেখেন, যে স্বামী বোঝেনি তার স্ত্রী তার কাছে কতো টুকু দামি…। ছেড়ে দেয়াই উত্তম সেই পুরুষের হাত যে বোঝেনি নারীর কদর।

সংসারে বিচ্ছেদ নিয়ে যাদের দোষারোপ করলেন সানাই মাহবুব

সংসারে বিচ্ছেদ নিয়ে যাদের দোষারোপ করলেন সানাই মাহবুব

এই পোস্ট দেয়ার ক’দিন আগেই অন্য এক পোস্টে তিনি লেখেন, বিবাহ এবং বিচ্ছেদ দুইটাই খুব স্বাভাবিক ব্যাপার। এগুলো জীবনের অংশ। এবং সব দোষ যে মেয়েদেরই, এমনটাও ভাবার কিছুই নাই। স্বামী/স্ত্রী উভয়েরই কারণে বিচ্ছেদ হয়। একজনের দোষ খোঁজে লাভ কী? যাইহোক জীবন এমনই।

সানাই মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করে পরবর্তীতে মিউজিক ভিডিওতে কাজ করেন। এরপর ‘ময়নার ইতিকথা’ ও ‘শালবনের মহুয়া’ নামের দুটি সিনেমায় অভিনয় করেন। যদিও সিনেমা দুটি পরবর্তীতে মুক্তির মুখ দেখেনি।

প্রসঙ্গত, ব্যক্তিগত ছবি ও ভিডিও প্রকাশের মাধ্যমে আলোচনায় আসা এ মডেল ২০১৮ সালে ব্রেস্ট ইমপ্ল্যান্টের মাধ্যমে ব্রেস্টের আকৃতি বড় করে বেশি আলোচিত হন। এ কারণে সোশ্যালে অনেক নেতিবাচক মন্তব্যের মুখেও পড়েন তিনি।

এছাড়া সানাই ২০১৯ সালে এক মন্ত্রীকে বিয়ের ঘোষণা দিয়ে ফের আলোচনায় আসেন। যদিও শেষ পর্যন্ত ২০২২ সালে একজন ব্যাংক কর্মকর্তাকে বিয়ে করে সংসার শুরু করেন আলোচিত এ মডেল।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status