ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শনিবার ১৫ জুন ২০২৪ ১ আষাঢ় ১৪৩১
নীল জলরাশি আর সাদা বালুর মালদ্বীপ ভ্রমণে ইউএস-বাংলায় প্যাকেজ অফার
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Monday, 8 May, 2023, 11:17 AM

নীল জলরাশি আর সাদা বালুর মালদ্বীপ ভ্রমণে ইউএস-বাংলায় প্যাকেজ অফার

নীল জলরাশি আর সাদা বালুর মালদ্বীপ ভ্রমণে ইউএস-বাংলায় প্যাকেজ অফার

মালদ্বীপের সৌন্দর্যের কথা মনে হলেই হাজারো দ্বীপ আর নীল জলের ঢেউ আছড়ে পড়ে চোখের সামনে। এত সৌন্দর্য্য একসঙ্গে, ভ্রমণ না করলে উপলব্ধি করার সুযোগ নেই। সেই উপলব্ধিটাকে বাস্তবে ফ্রেম বন্দি করার সুযোগ দিচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

মেইনল্যান্ড কিংবা আইল্যান্ড যেকোনো দ্বীপে ২ রাত ৩ দিনের আকর্ষণীয় অফার ঘোষণা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের জনসংযোগ বিভাগের মহাব্যবস্থাপক মো. কামরুল ইসলামের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ন্যূনতম ৪৩, হাজার ৯৯০ টাকার মালদ্বীপ ভ্রমণ প্যাকেজে থাকবে ঢাকা-মালদ্বীপ-ঢাকা রিটার্ন এয়ার টিকিট, ২ রাত হোটেলে থাকা, বুফে ব্রেকফাস্ট, মালে এয়ারপোর্ট থেকে হোটেলে অত্যাধুনিক স্পিডবোটে পিক-ড্রপ সহ ফ্রি ওয়াই-ফাই সুবিধা। প্যাকেজগুলো টুইন শেয়ার ভিত্তিতে প্রস্তুত করা হয়েছে। টুইন শেয়ারিং ছাড়া শিশুদের জন্যও রয়েছে নানাবিধ প্যাকেজ।

এ ছাড়া মালে বিমানবন্দর থেকে ২০ মিনিটের দূরত্বে জনপ্রিয় দ্বীপ মাফুশি আইল্যান্ডের হোটেল আইকম মেরিনা সি ভিউ, হোটেল ট্রাইটন বিচ, হোটেল ট্রাইটন প্রেসটিজ অ্যান্ড স্প্যা, হোটেল এরিনা বিচ, হোটেল কানি গ্র্যান্ড, হোটেল কানি পাম- এ নূন্যতম ৪৩ হাজার ৯৯০ টাকার আকর্ষণীয় প্যাকেজ অফার ঘোষণা করেছে ইউএস-বাংলা।

এদিকে মালদ্বীপের প্যারাডাইজ আইল্যান্ড রিসোর্ট একটি সুপরিচিত আইল্যান্ড যা পর্যটকদের ভালোলাগা কেন্দ্রবিন্দু। ন্যূনতম ৮৯ হাজার ৯৯০ টাকায় শেয়ারিং ভিত্তিতে বিচ ভিলায় ফুলবোর্ড, এয়ার টিকিট, এয়ারপোর্ট-রিসোর্ট ট্রান্সফার অন্তর্ভুক্ত।

এ ছাড়া সি-প্লেনের মাধ্যমে রিসোর্ট-এয়ারপোর্ট ট্রান্সফারে ন্যূনতম ১ লাখ ১৯৯০ টাকায় শেয়ারিং ভিত্তিতে বিচ ভিলায় সুন্দরের প্রতীক সান আইল্যান্ডে ফুলবোর্ড প্যাকেজ ঘোষণা করেছে ইউএস-বাংলা।

অপরদিকে মালদ্বীপ ভ্রমণে রাজধানী মালেতে ৩৯ হাজার ৯৯০ টাকায় শেয়ারিং ভিত্তিতে দুইরাত তিন দিনের হোটেল ইউনিমা গ্র্যান্ডে এয়ারপোর্ট-হোটেল ট্রান্সফার, বুফে ব্রেকফাস্ট, ঢাকা-মালদ্বীপ রিটার্ন টিকিটসহ আকর্ষণীয় প্যাকেজ ঘোষণা করেছে।

ভ্রমণকে আরও বেশি আকর্ষণীয় করার জন্য পর্যটকদের প্যাকেজের অতিরিক্ত রাত অবস্থানের জন্য প্রতি রাতের জন্য অতিরিক্ত খরচ বহন করতে হবে। প্যাকেজ চূড়ান্ত করার পর কোনোভাবেই পরিবর্তনযোগ্য নয়। শর্ত সাপেক্ষে প্যাকেজটি ইউএস-বাংলার যেকোনো সেলস অফিস থেকে সংগ্রহ করা যাবে।

আকর্ষণীয় মালদ্বীপের ভ্রমণ প্যাকেজগুলো ০৭ মে থেকে ২১ জুন ২০২৩ পর্যন্ত পাওয়া যাবে। প্যাকেজ সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য ০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status