ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শনিবার ১৫ জুন ২০২৪ ১ আষাঢ় ১৪৩১
আশুলিয়ায় মার্সেল এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Sunday, 7 May, 2023, 8:59 PM

আশুলিয়ায় মার্সেল এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন

আশুলিয়ায় মার্সেল এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন

সাভারের আশুলিয়ায় চালু হলো জনপ্রিয় দেশীয় ব্র্যান্ড মার্সেলের এক্সক্লুসিভ শোরুম ‘তামিম ইলেকট্রনিক্স’। এই অঞ্চলের গ্রাহকরা এখন হাতের কাছেই পাবেন ‘মেড ইন বাংলাদেশ’ খ্যাত মার্সেল ব্র্যান্ডের ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল, হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সেস। সাশ্রয়ী দামে কিনতে পারবেন আন্তর্জাতিক মানসম্পন্ন সর্বাধুনিক প্রযুক্তির ফ্রস্ট, নন-ফ্রস্ট রেফ্রিজারেটর, ফ্রিজার, এলইডি ও স্মার্ট টেলিভিশন, এয়ার কন্ডিশনার, ওয়াশিং মেশিন, জেনারেটর, ফ্যানসহ নানান ধরনের ইলেকট্রিক্যাল, হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সেস।

শনিবার (৬ মে) আশুলিয়ার কাঠগড়া বাজারে জাঁকজমকপূর্ণ এক অনুষ্ঠানে মার্সেলের নতুন শোরুমের উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. হুমায়ুন কবীর, মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান এবং বাংলাদেশের জনপ্রিয় কৌতুকাভিনেতা আবু হেনা রনি।

সেসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মার্সেল ডিস্ট্রিবিউটর নেটওয়ার্ক (উত্তর) ইনচার্জ  মো. সাখাওয়াৎ হোসেন, আশুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান শাহাবুদ্দিন মাদবর, বিশিষ্ট সমাজসেবক আবুল কালাম আজাদ, তমিজ উদ্দীন সরকার পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক তমিজ উদ্দীন সরকার, মার্সেলের ডিভিশনাল সেলস ম্যানেজার শফিউল্লাহ লিটন এবং মার্সেলের নতুন চালু হওয়া শোরুম ‘তামিম ইলেকট্রনিক্স’ এর স্বত্ত্বাধিকারী আবু রায়হানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শোরুম উদ্বোধনের পর মার্সেলের পৃষ্ঠপোষকতায় তমিজ উদ্দীন সরকার পাবলিক উচ্চ বিদ্যালয় মাঠে ‘আমরা ভেজালমুক্ত খাদ্য চাই’ শীর্ষক সংগঠনের আয়োজনে এক সচেতনতামূলক কর্মসূচি পালিত হয়। অনুষ্ঠানে অসংখ্য মানুষের অংশগ্রহণে ‘ভেজালমুক্ত খাদ্যের দেশ হবেই মোদের বাংলাদেশ’ স্লোগানে বক্তরা খাদ্যে ভেজাল প্রতিরোধে সচেতনতা সৃষ্টিতে অনুপ্রেরণামূলক বক্তব্য দেন। পরে খাদ্যে ভেজালের ক্ষতিকর দিক নিয়ে আয়োজিত রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কৃত করা হয়।

আবু হেনা রনি মজার মজার কৌতুক পরিবেশন করে অনুষ্ঠানে উপস্থিত দর্শক-শ্রোতাদের মোহিত করেন।

শোরুম উদ্বোধনী অনুষ্ঠানে মো. হুমায়ুন কবীর বলেন, দেশের অন্যতম শীর্ষ ও জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আমাদের লক্ষ্য দেশের আপামর জনসাধারণের হাতে সাশ্রয়ী মূল্যে অন্তর্জাতিকমানের পণ্য পৌঁছে দেয়া। নতুন এই শোরুম উদ্বোধনের ফলে এই এলাকার গ্রাহকরা এখন সহজেই মার্সেলের পণ্য কিনতে পারবেন। 

তিনি আরো বলেন, ক্রেতাদের সর্বোত্তম পণ্য ও সেবা প্রদানের পাশাপাশি নানান সামাজিক কার্যক্রমে যুক্ত আছে মার্সেল। নিরাপদ খাদ্য নিশ্চিতে ‘আমরা ভেজালমুক্ত খাদ্য চাই’ শীর্ষক সংগঠনের মাধ্যমে সারা দেশব্যাপী সচেতনতা সৃষ্টি করছে মার্সেল। আমাদের এই কার্যক্রম খাদ্যে ভেজাল প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে বলে আমরা মনে প্রাণে বিশ্বাস করি। 

চিত্রনায়ক আমিন খান বলেন, নিজস্ব প্রোডাকশন প্ল্যান্টে সর্বাধুনিক প্রযুক্তির সংমিশ্রণে আর্কষণীয় ডিজাইনের আন্তর্জাতিক মানসম্পন্ন পণ্য তৈরি করছে মার্সেল। সাশ্রয়ী মূল্য, সহজ কিস্তি সুবিধা, আইএসও স্ট্যান্ডার্ড দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা, দেশব্যাপী বিস্তৃত সেলস ও সার্ভিস নেটওয়ার্ক থাকায় মার্সেল ব্র্যান্ডের পণ্যসামগ্রী অতি দ্রুত গ্রাহকপ্রিয়তার শীর্ষে উঠে এসেছে।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status