ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ৫ বৈশাখ ১৪৩১
২৫ বছর বয়সে আমার দু'বার ব্রেকআপ হয়েছে, বর্তমান প্রেমিকও আমায় চায় না, মনের মানুষ কবে পাব?
প্রকাশ: Sunday, 19 March, 2023, 12:50 PM

২৫ বছর বয়সে আমার দু'বার ব্রেকআপ হয়েছে, বর্তমান প্রেমিকও আমায় চায় না, মনের মানুষ কবে পাব?

২৫ বছর বয়সে আমার দু'বার ব্রেকআপ হয়েছে, বর্তমান প্রেমিকও আমায় চায় না, মনের মানুষ কবে পাব?

একজন সঠিক সঙ্গী খুঁজে পাওয়ার ইচ্ছে আমাদের সবার মনেই থাকে। স্বাভাবিকভাবেই আমার মনেও ছিল, ভালো একজন ছেলের সঙ্গে সারাজীবন কাটাতে চাইতাম। আসলে এখনও চাই।

কিন্তু মনের মতো কাউকে পাচ্ছিই না। এখন বুঝি না, আমারই কি কোনও সমস্যা আছে? আমার ভাগ্যের দোষ দিই। আমার বন্ধুরা ইতিমধ্য়েই তাঁদের মনের মানুষকে খুঁজে পেয়েছে।

আমি কি কোনওদিন সেই বিশেষ পুরুষকে পাব না? আপনার মনে হতে পারে কেন এত অসহায় হয়ে এই কথাগুলো বলছি। সেটাই আমার আসল গল্প। আজ বিশেষজ্ঞের কাছে সব লিখে পাঠালাম…

আমি কী দোষ করেছি?

হাই, আমার বয়স ২৫ বছর। আমি একজন শিক্ষিত মহিলা। আমি চাকরিরক্ষেত্রেও বেশ উন্নতি করেছি। আমার প্রফেশনাল জীবন নিয়ে কোনও হতাশা আমার মধ্য়ে নেই। কিন্তু আমার ব্যক্তিগতজীবন যেন খুব খারাপ। আমার কিছুই ভালো লাগে না। আমি এখনও এমন কোনও ছেলেকে দেখিনি, যাঁর সঙ্গে সুন্দর ও সিরিয়াস সম্পর্ক গড়ে তুলতে পারব।

আমার প্রথম প্রেমিক আমাকে ঠকিয়েছে। দ্বিতীয়জন, অন্য শহরে চলে যায়। তাই সম্পর্কও ভেঙে দেয়। সে লং-ডিসট্যান্স সম্পর্ক চায়নি। আমার বর্তমার সম্পর্কেও সবসময় কিছু না কিছু খারাপ হতেই থাকে।

একটা মেসেজও পাঠায় না

আমার প্রেমিক অন্য দেশে চলে গিয়েছে। সে আমায় একটা মেসেজ পর্যন্ত পাঠায় না। মনে হয়, ওর যেন আমার উপর আর কোনও আগ্রহও নেই। ও হয়তো সম্পর্কটা আর রাখতে চায় না।

আমার সব বন্ধুদের বিয়ে হয়ে যাচ্ছে।

আমি খুব হতাশ হয়ে পড়েছি। আমার ভাগ্যে কি সত্যিই ভালোবাসা নেই? আমার মধ্য়ে কি কোনও সমস্যা আছে নাকি আমার ভাগ্যটাই খারাপ? কী ভাবে সব ঠিক হবে? অনুগ্রহ করে আমায় পরামর্শ দিন।


বিশেষজ্ঞের পরামর্শ

পরামর্শ দিচ্ছেন রচনা আওয়াত্রামানি। রোম্যান্টিক রিলেশনশিপে দুজনের মধ্য়ে বোঝাপড়া থাকা খুব জরুরি। ভালোবাসা দুজনের উপরেই যেন সমাভাবে প্রভাব ফেলে।

ডেটিংয়ের সময়েই আপনি বুঝতে পারেন, আপনি নিজের জন্যে সঠিক মানুষটি বেছে নিয়েছেন নাকি নেননি। অনেকসময়ে আমরা সত্য়িই বুঝে উঠতে পারি না যে, বিপরীতের মানুষটি আদৌ আমাদের উপযুক্ত কিনা।

অতীতেও আপনার দুটি সম্পর্ক হয়েছিল। কিন্তু খুব বেশিদিন সেই সম্পর্ক টেকেনি। আপনার মনে হয়, আপনার প্রেমিক খুব বেশি কথা বলেন না।

তিনি হয়তো সম্পর্কটা রাখতে চাইছেন না। আমি বুঝতে পারছি, আপনি খুবই কঠিন পরিস্থিতির মধ্য়ে আছেন। এই পরিস্থিতিতে এটা মেনে নেওয়া বেশ কষ্টকর।

আপনাকেই নিজের সমস্যা সমাধান করতে হবে। আপনি এর আগে রোম্যান্টিক সম্পর্ক তৈরি করার জন্যে যে পরিশ্রম করেছেন, তা প্রশংসা করার মতোই। আপনি অতীতের ভুল থেকে নতুন করে শিখতে পারেন। সেই ভুল আর করবেন না। আপনি প্রয়োজনে একজন কাউন্সেলরের পরামর্শ নিতে পারেন। তিনি আপনাকে সঠিক পথ দেখাবেন।

শেষে, আপনি আপনাকে এই কথা বলব যে, নিজের জন্য সময় বের করুন। নিজেকে আরও প্রতিষ্ঠিত করে তোলার দায়িত্ব কিন্তু আপনারই। প্রয়োজনে সময় নিন। নতুন করে কোনও সম্পর্ক তৈরি করার আগে বারবার ভাবুন। সেই বুঝে সিদ্ধান্ত নিন, যাতে আপনি ভালো থাকতে পারেন।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status