ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শুক্রবার ২৪ মে ২০২৪ ১০ জ্যৈষ্ঠ ১৪৩১
ডিজিটাল নিরাপত্তা আইনে নায়িকা মাহি গ্রেপ্তার
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Saturday, 18 March, 2023, 12:17 PM
সর্বশেষ আপডেট: Saturday, 18 March, 2023, 1:45 PM

ডিজিটাল নিরাপত্তা আইনে নায়িকা মাহি গ্রেপ্তার

ডিজিটাল নিরাপত্তা আইনে নায়িকা মাহি গ্রেপ্তার

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় চিত্রনায়িকা মাহিয়া মাহিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেপ্তার করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ।

আজ শনিবার সকাল ১১টা ৪৫ মিনিটের দিকে তাকে গ্রেপ্তার করা হয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোল্লা নজরুল ইসলাম আজ বিষয়টি নিশ্চিত করেছেন।

গতকাল তিনি বলেছিলেন, 'ফেসবুকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বিরুদ্ধে "ঘুষ" নেওয়ার অভিযোগ তোলেন মাহি। পুলিশের বিরুদ্ধে ঢালাও অভিযোগ করেছেন তিনি। তারা পুলিশকে বিতর্কিত করার মিশনে নেমেছেন। অথচ মাহি বা তার স্বামী জমিজমা সংক্রান্ত কোনো বিষয় নিয়ে আমার কাছে আসেননি। যাদের বিরুদ্ধে তিনি অভিযোগ করেছেন, তাদেরও আমি চিনি না। পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে তাদের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।'

মাহিয়া মাহি ও তার স্বামী রকিব সরকারের বিরুদ্ধে গতকাল গাজীপুরের বাসন থানায় ২টি মামলা করা হয়েছে। পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ণ করা অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলার বাদী বাসন থানার এসআই রোকন মিয়া। আর একই থানাধীন দিঘীরচালা এলাকার বাসিন্দা ইসমাইল হোসেন বাদী হয়ে তাদের বিরুদ্ধে জমি দখলের মামলা করেন।

ওমরাহ পালন করতে স্বামীর সঙ্গে সৌদি আরবে যান মাহি। সেখান থেকেই গতকাল লাইভে এসে তিনি অভিযোগ করেন, ইসমাইল হোসেন ওরফে লাদেন ও মামুন সরকারের নেতৃত্বে রকিবের গাড়ির শো-রুম সনিরাজ কার প্যালেসে হামলা ও ভাঙচুর চালানো হয়। গাজীপুর মেট্রোপলিটন পুলিশ ইসমাইলের কাছ থেকে দেড় কোটি টাকা ঘুষ নিয়েছেন বলে তিনি উল্লেখ করেন।

এরপর সংবাদ সম্মেলন করে ইসমাইল হোসেন পাল্টা তাদের বিরুদ্ধে অভিযোগ তুলে জানান, রকিব তার প্রায় সোয়া ১১ শতাংশ জমি দখল করে গাড়ির শো-রুম করেছেন। জমি উদ্ধার ও তাদের নির্যাতন থেকে বাঁচার জন্য স্বরাষ্ট্রমন্ত্রীর কাছেসহ সরকারের বিভিন্ন দপ্তরের তিনি অভিযোগ দিয়েছেন। বিষয়টি মীমাংসার জন্য দফায় দফায় চেষ্টাও করা হয়। এরই মধ্যে বৃহস্পতিবার রাতে ওই শো-রুমে নতুন কিছু গাড়ি উঠাতে থাকে রকিবের লোকজন।

'খবর পেয়ে সেখানে আমিসহ কয়েকজন হাজির হই। সেই সময় দেশীয় অস্ত্রসহ রকিব সরকারের লোকজন আমাদের ওপর হামলা চালায়। নিজেরাই নিজেদের শো-রুম ভাঙচুর করেছে। এ ঘটনায় আমিসহ ৩ জন আহত হই। ওই জমি রকিব সরকারের নয়', বলেন তিনি।

ইসমাইল আরও বলেন, 'জমি ছেড়ে দেওয়ার বিনিময়ে রকিব সরকার আমার কাছে ১ কোটি টাকা দাবি করেছিলেন। যেখানে ১ কোটি টাকা দিলে সমস্যা সমাধান হয়, সেখানে কেন আমি পুলিশকে দেড় কোটি টাকা দেবো? পুলিশ আমার পক্ষে থাকলে আজ কেন আমি মার খেলাম? কেন মুক্তিযুদ্ধমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে অভিযোগ দিলাম? গাজীপুর মেট্রোপলিটন পুলিশকে প্রশ্নবিদ্ধ করার জন্যই রকিব তার স্ত্রী চিত্রনায়িকা মাহিকে ব্যবহার করছেন।'

সৌদি আরব থেকে আজ মাহিয়া মাহি দেশে ফিরলেও তার স্বামী রকিব এখনো ফেরেননি।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status