ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
মঙ্গলবার ৫ মার্চ ২০২৪ ২১ ফাল্গুন ১৪৩০
মেয়ের জন্মের ৩ মাসের মধ্যেই ঝরঝরে শরীরে আলিয়া! কী করে ফিরে পেলেন পুরনো চেহারা?
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Thursday, 16 March, 2023, 12:09 PM

মেয়ের জন্মের ৩ মাসের মধ্যেই ঝরঝরে শরীরে আলিয়া! কী করে ফিরে পেলেন পুরনো চেহারা?

মেয়ের জন্মের ৩ মাসের মধ্যেই ঝরঝরে শরীরে আলিয়া! কী করে ফিরে পেলেন পুরনো চেহারা?

২০২২ আলিয়া ভট্টের কাছে স্মরণীয় হয়ে থাকবে। সাফল্যের একেবারে চূড়ায় পৌঁছন তিনি। হলিউডে অভিনয়, প্রযোজনা সংস্থার কর্ণধার। ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’-এর মতো ছবি করে তখন আলিয়া কেরিয়ারের একেবারে শীর্ষে। হঠাৎই খবর, অভিনেতা রণবীর কপূরকে বিয়ে করছেন তিনি। প্রেমের গুঞ্জন বেশ কিছু দিন ধরে ছিল বটে, তবে এত তাড়াতাড়ি আলিয়া বিয়ে করে ফেলবেন, ভাবতে পারেননি তাঁর অনুরাগীরা। ২৫ ফেব্রুয়ারি বিয়ে আর তার সাত মাসের মধ্যেই মেয়ে রাহার জন্ম! অনেকেই মনে করেছিলেন এ বার হয়তো কাজ কমিয়ে দেবেন আলিয়া!

কেরিয়ারের ভরা সময়ে হঠাৎ বিয়ে, সন্তান। সিদ্ধান্ত কি আদৌ পরিকল্পিত? নিজের ছন্দে কী ভাবে তাল মেলাচ্ছেন নায়িকা? আলিয়ার জবাব, “ঠিক বা ভুল বলে কিছু হয় না। আমার জন্য যা ঠিক, তা হয়তো অন্য কারও জন্য ভুল। আমি সব সময় হৃদয়ের কথা শুনি। তাই, হ্যাঁ যখন কেরিয়ারের সবচেয়ে ভাল সময় চলছিল, তখনই বিয়ে করেছি। সন্তানের জন্মও দিয়েছি। কিন্তু মা হলে কেরিয়ার নষ্ট হয়ে যায়, কে বলেছে? আর যদি হয়ও, হোক। সন্তানের জন্ম দেওয়ার সিদ্ধান্ত নিয়ে আমি কখনও আফসোস করব না। এ তো প্রাকৃতিক ব্যাপার। আমার তো মনে হয়, এটাই সবচেয়ে ভাল সিদ্ধান্ত। মা হয়ে জীবনের অর্থ খুঁজে পেয়েছি।”



অন্তঃসত্ত্বা অবস্থাতেও কাজ করা থামাননি আলিয়া। রণবীরের সঙ্গে জুটি বেঁধে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচার করেছিলেন তিনি। শুধু কী তাই, বিভিন্ন ফ্যাশন ম্যাগাজ়িনের জন্য ফোটোশুট করেছেন ‘বেবি বাম্প’ নিয়েই। কাজে ফাঁকি দিতে মোটেই রাজি ছিলেন না তিনি।

তখন আলিয়ার মেয়ের বয়স মাত্র দেড় মাস। তারই মধ্যে কসরত শুরু করে দিয়েছিলেন নতুন মা আলিয়া ভট্ট। একটি ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছিল সম্পূর্ণ শরীরকে উল্টো করে শূন্যে ঝুলিয়ে রেখেছিলেন তিনি। উপর থেকে শক্ত একটি কাপড় দিয়ে বাঁধা ছিল তাঁর কোমর এবং পা। এই ভিডিয়ো দেখে চারদিকে জোর চর্চাও চলে। সন্তান জন্মের পর, আবার আগের চেহারা ফিরে পেতে কঠোর শরীরচর্চা ও যোগাসন শুরু করেন আলিয়া ভট্ট। মেয়ের জন্মের পর কেটেছে ৩ মাস। শরীরের বাড়তি মেদ ঝরিয়ে এখন তন্বী আলিয়া! ইনস্টাগ্রামে শেয়ার করেছেন একাধিক ছবি, যা দেখে ঘুম উড়েছে অনুরাগীদের।

২০২৩ সালে আলিয়ার হাতে একাধিক ছবি। সম্প্রতি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবির শুটিং শেষ করেছেন। জুলাই মাসে মুক্তি পাবে সেই ছবি। মেয়েরা চাইলে যে সব পারেন, তা আরও এক বার প্রমাণ করলেন নায়িকা। সন্তানের জন্মের পর মেয়েদের কেরিয়ার থমকে যায় না, ইচ্ছে থাকলেই মেয়েরা সবটা সামলাতে পারেন, বার্তা আলিয়ার।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ১৭/ডি আজাদ সেন্টার, ৫৫ পুরানা পল্টন, ঢাকা ১০০০।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status