ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শুক্রবার ২৪ মে ২০২৪ ১০ জ্যৈষ্ঠ ১৪৩১
জমকালো আয়োজনে ‘ড্যাফোডিল ফ্যামিলি ডে-২০২৩’ উদযাপিত
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Saturday, 28 January, 2023, 2:50 PM

জমকালো আয়োজনে ‘ড্যাফোডিল ফ্যামিলি ডে-২০২৩’ উদযাপিত

জমকালো আয়োজনে ‘ড্যাফোডিল ফ্যামিলি ডে-২০২৩’ উদযাপিত

নানা কর্মসূচি আর জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাস ড্যাফোডিল স্মার্ট সিটি আশুলিয়ায় শুক্রবার (২৭ জানুয়ারি) ‘ড্যাফোডিল ফ্যামিলি ডে-২০২৩’ উদযাপিত হয়েছে। দিনব্যাপী এ আয়োজনে ড্যাফোডিল গ্রুপের ৫৪টি প্রতিষ্ঠানের প্রায় সাড়ে চার হাজার কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারের সদস্যরা অংশগ্রহণ করেন।

আয়োজনের মধ্যে সবার অংশগ্রহণে, দুই যুগের বেশী কর্মরত কর্মকর্তা ও কর্মচারীদের পুরস্কৃত করা, বিশ্ববিদ্যালয়ের মাঠে ড্যাফোডিল পরিবারের মানব লগো তৈরিকরণ ছিল উল্লেখ যোগ্য।

এছাড়া ক্রিকেট, ফুটবল, ব্যাডমিন্টনসহ বিভিন্ন ধরনের খেলা, কর্মকর্তা-কর্মচারীর সন্তানদের অংশগ্রহণে বিস্কুট দৌড়, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, বিভিন্ন রাইডে অংশগ্রহণ ও  সাংস্কৃতিক আয়োজন করা হয়।

ড্যাফোডিল ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির চেয়ারম্যান ও ফ্যামিলির চেয়ারম্যান ড. মো. সবুর খান, বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা মিলনায়তনে বিগত দুই যুগের বেশী কর্মরত কর্মকর্তা ও কর্মচারীদের মাঝে বিভিন্ন ক্যাটাগরিতে সাফল্যের স্বীকৃতিসহ পুরস্কার তুলে দেন। 

ড্যাফোডিল ফ্যামিলির প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুরুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. এম লুৎফর রহমান, উপ-উপাচার্য  প্রফেসর ড. এস এম মাহাবুব-উল-হক মজুমদার, কোষাধ্যক্ষ মমিনুল হক মজুমদার, স্থায়ী ক্যাম্পাসের ডীন প্রফেসর ড. মোস্তফা কামাল, প্রমুখ। অনুষ্ঠানটি স ালনা করেন এইচ আর ডিআই এর সহকারি পরিচালক তাহসিনা ইয়াছমিন ও বানিজ্য অনুষদের সহকারি অধ্যাপক এজাজুর রহমান সজল। 

ড. মো. সবুর খান বলেন, ড্যাফোডিল গ্রুপ শুধু একটি প্রতিষ্ঠানই নয়, এটি একটি পরিবারও বটে। এখানে কর্মীরা সবাই একটি পরিবারের সদস্যদের মতো কাজ করেন। কর্মীদের মধ্যে মিথস্ক্রিয়তা, আন্তুরিকতা ও হৃদ্যতা বাড়ানোর লক্ষ্যে এই ফ্যামিলি ডে’র আয়োজন করা হয়েছে। তিনি আশা প্রকাশ করেন, এই কর্মীদের হাত ধরেই ড্যাফোডিল গ্রুপ উত্তরোত্তর সাফল্যের শিখরে পৌঁছে যাবে।

বর্তমানে ড্যাফোডিল পরিবারের সদস্যগুলোর মধ্যে রয়েছে ড্যাফোডিল কম্পিউটার্স লিমিটেড, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল কলেজ, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুল, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল একাডেমী, ড্যাফোডিল পলিটেকনিক ইন্সটিটিউট, কার্ডিও কেয়ার হাসপাতাল, বাংলাদেশ স্কীল ডেভেলাপমেন্ট ইন্সটিটিউট, ড্যাফোডিল ইন্টরন্যাশনাল প্রফেশনাল ট্রেনিং ইন্সটিটিউট (দীপ্তী), স্কিল জবস্, ড্যাফোডিল অনলাইন লিমিটেড, ড্যাফোডিল সফটওয়্যার লিমিটেড, ডলফিন কম্পিউটার্স লিঃ, নিউটেক ফার্মাসিউটিক্যালস্ লিমিেিটড, ড্যাফোডিল ওয়েব এন্ড ই- কমার্স লিঃ ও মাই-ই কিডস।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status