শুক্রবার, ১৯ আগস্ট, 2০২2
নতুন সময় প্রতিবেদক
Published : Wednesday, 22 June, 2022 at 7:27 PM
পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে আমন্ত্রণ পেলেন বিএনপির ৭ নেতা

পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে আমন্ত্রণ পেলেন বিএনপির ৭ নেতা

আগামী ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সর্ববৃহৎ এই সেতু উদ্বোধন করবেন। সেতুর উদ্বোধন উপলক্ষে মুন্সীগঞ্জের মাওয়া-জাজিরা প্রান্তে একটি জনসভা হবে। সেতুর উদ্বোধন অনুষ্ঠান আমন্ত্রণ জানানো হয়েছে বিএনপির সাত নেতাকে।

বুধবার ২২ জুন, সকাল ১১টার পরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সেতু বিভাগের উপসচিব দুলাল চন্দ সুত্রধর (বাজেট) কার্ড দিয়ে পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানের আমন্ত্রণের দাওয়াতপত্র বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর হাতে তুলে দিয়েছেন।

এ সময় সেতু বিভাগের উপসচিব দুলাল চন্দ সুত্রধর (বাজেট) বলেন, ‘আগামী ২৫ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতুর উদ্বোধন করবেন। আমি বিএনপি নেতৃবৃন্দকে উদ্বোধনের আমন্ত্রণপত্র পৌঁছে দিয়েছি বাংলাদেশ সরকারের পক্ষে। আমরা প্রত্যাশা করছি উনারা উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। আমার দায়িত্ব ছিল বিএনপির ৭ জন নেতা কর্মীকে দাওয়াত দেওয়ার, আমি সেটা করেছি।’

এর আগে পদ্মা সেতুর অর্থায়ন বন্ধে বিএনপিসহ অনেকেই ষড়যন্ত্র করেছে বলে বিভিন্ন সময়ে সরকার অভিযোগ করেছেন। তবে সবকিছু ছাপিয়ে পদ্মা সেতুর নির্মাণকাজ শেষ, এখন সেতু উদ্বোধনের অপেক্ষায়। এমন পরিস্থিতিতে সেতুর উদ্বোধন অনুষ্ঠানে বিএনপিকে আমন্ত্রণ জানানো হবে কিনা তা নিয়ে সংশয় ছিল। যদিও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিভিন্ন সময় বলেছিলেন বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হবে। কিন্তু কবে আমন্ত্রণ জানানো হবে সেই তারিখ বলেননি তিনি। আজ সেতু বিভাগের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে বিএনপিকে আমন্ত্রণ জানানো হলো।


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft