ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ২৮ নভেম্বর ২০২২ ১৩ অগ্রহায়ণ ১৪২৯
ড্যাফোডিল ইউনিভার্সিটিতে সারাহ রিসোর্টের ক্যাম্পাস রিক্রুটমেন্ট আয়োজন
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Tuesday, 21 June, 2022, 7:27 PM

ড্যাফোডিল ইউনিভার্সিটিতে সারাহ রিসোর্টের ক্যাম্পাস রিক্রুটমেন্ট আয়োজন

ড্যাফোডিল ইউনিভার্সিটিতে সারাহ রিসোর্টের ক্যাম্পাস রিক্রুটমেন্ট আয়োজন

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের আয়োজনে আজ (২০শে জুন, ২০২২) দিনব্যাপি বিশ্ববিদ্যালয়ের আশুলিয়া গ্রীন “ক্যাম্পাসে ক্যাম্পাস রিক্রুটমেন্ট ডে সামার ২০২২” অনুষ্ঠিত হয়। বাংলাদেশের স্বনামধন্য ফোর্টিস গ্রুপের সারাহ রিসোর্টে নিয়োগের জন্য নিজ ক্যাম্পাসেই এই বিশেষ চাকরির সাক্ষাতকারের আয়োজন করে আয়োজক বিভাগ।

দিনব্যাপি এই আয়োজনের উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. এম. লুৎফর রহমান।

এছাড়া ব্যবসা ও উদ্যোক্তা অনুষদের ডিন প্রফেসর ড. মো. মাসুম ইকবাল, ট্যুরিসম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের বিভাগীয় প্রধান মাহবুব পারভেজ, সারাহ রিসোর্টের জেনারেল ম্যানেজার আহমেদ রাকিব, ক্লাস্টার এইচ আর ম্যানেজার জয়নব আক্তার, এইচ আর সিনিয়র এক্সকিউটিভ শায়েদুজ্জামান খান শাওন আয়োজনের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. লুৎফর রহমান বলেন, বাংলাদেশে ট্যুরিজম এন্ড হসপিটালিটি বিভাগের চাহিদা দিন দিন বাড়ছে। এইখানে যারা পড়াশোনা করে বের হচ্ছে, তারা শুধু এটাকে দক্ষতা বৃদ্ধি হিসেবে না দেখে মানবতার কাজ হিসেবেও দেখবে। আমরা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সেইভাবেই প্রস্তুত করার চেষ্টা করছি। সারাহ রিসোর্টে যারা আজকে ইন্টার্নশিপে যাবে, তারা কাজ করবে, শিখবে এবং শেখা জিনিসগুলোকে প্রয়োগ করবে এটাই আমার প্রত্যাশা।

সারাহ রিসোর্ট ২০১৭ সালে ফোর্টিস গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠা পায় এবং বাংলাদেশে সুনামের সাথে নিজেদের শক্ত অবস্থানের প্রকাশ ঘটিয়েছে। সারাহ রিসোর্টের জেনারেল ম্যানেজার আহমেদ রাকিব বলেন, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে এসে আমার প্রাইভেট বিশ্ববিদ্যালয় সম্পর্কে ধারণাই পাল্টে গেছে। বাংলাদেশে প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে এতো সুন্দর ক্যাম্পাস হতে পারে, যা দেখে মুগ্ধ না হয়ে পারিনি। আমার বিশ্বাস শিক্ষার্থীরা আমাদের কর্মক্ষেত্রে অবশ্যই তাদের কাজের প্রতিফলন পাবে।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft