শুক্রবার, ১৯ আগস্ট, 2০২2
নতুন সময় প্রতিনিধি
Published : Monday, 20 June, 2022 at 6:36 PM
দিনদুপুরে বাসে ‘দলগত ধর্ষণ’, চালকসহ গ্রেপ্তার ৩

দিনদুপুরে বাসে ‘দলগত ধর্ষণ’, চালকসহ গ্রেপ্তার ৩

চট্টগ্রামে ‍দিনদুপুরে যাত্রীবাহী বাসের মধ্যে এক গৃহবধূকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার (১৯ জুন) দুপুরে নগরীর বায়েজিদ বোস্তামী থানার অক্সিজেন মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই গৃহবধূ মামলা করেছেন। এরপর ওই বাসের চালক, সহকারীসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তাররা হলেন- বাসচালক নুরুল আলম (৩০), সহকারী মো. রবিউল (২৩) ও অন্য বাসের সহকারী মো. শাহজাহান (২২)।

মামলার অভিযোগে বলা হয়, আদালতে যাওয়ার জন্য ওই গৃহবধূ তার চাচার বাসা থেকে রিকশায় করে অক্সিজেন মোড়ে যান। এরপর নাজিরহাট রুটের একটি বাসের চালকসহ কয়েকজন এসে তার গন্তব্য জানতে চান। তিনি আদালতে যাওয়ার কথা বললে আসামিরা তাকে স্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা একটি বাসে তোলেন। বাসে উঠার পর চালক গাড়ি অক্সিজেন রেললাইনের একপাশে নিয়ে যান। সেখানে দরজা আটকে তাকে ধর্ষণ করা হয়।

এ বিষয়ে বায়েজিদ বোস্তামী থানার ওসি মো. কামরুজ্জামান গণমাধ্যমকে বলেন, রোববার দুপুরে চার পরিবহন শ্রমিক মিলে ওই নারীকে একটি বাসে তুলে গণধর্ষণ করে। পরে ওই নারী বাস থেকে নেমে অক্সিজেন ট্রাফিক বক্সে গিয়ে বিষয়টি জানান। সেখানে দায়িত্বরত সার্জেন্ট ও ট্রাফিক সদস্যরা গিয়ে বাসস্ট্যান্ড থেকে শাহজাহান নামে একজনকে আটক করে। এরপর রাতে হাটহাজারী থেকে বাসচালক নুরুল আলম এবং ফটিকছড়ি থেকে রবিউলকে আটক করা হয়। এরপর আসামিদের গ্রেপ্তার দেখানো হয়। তিনজনকে গ্রেপ্তার করা সম্ভব হলেও আরেক বাস শ্রমিক পলাতক আছে। তাকেও দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে।


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft