বৃহস্পতিবার, ৩০ জুন, 2০২2
চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গে সুখের সংসারে ভাঙনের অভিযোগ তুলেছেন চিত্রনায়ক ওমর সানী। চলচ্চিত্রের আরেক নায়ক জায়েদ খানের বিরুদ্ধে আনা এমন চাঞ্চল্যকর অভিযোগ লিখিতভাবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে জমাও দিয়েছেন সানী। চেয়েছেন বিচার।
নতুন সময় ডেস্ক
Published : Monday, 13 June, 2022 at 2:41 PM, Update: 13.06.2022 5:59:01 PM
মুখ খুললেন মৌসুমী, পক্ষ নিলেন জায়েদ খানের (ভিডিও)

মুখ খুললেন মৌসুমী, পক্ষ নিলেন জায়েদ খানের (ভিডিও)

তবে যাকে নিয়ে এত কথা, সেই মৌসুমীই বললেন একেবারে উল্টো কথা। তিনি বললেন, আমার প্রসঙ্গটা অহেতুক টানা হয়েছে। জায়েদের সঙ্গে একজন শিল্পীর যে সম্পর্ক, তা-ই আছে। আমি জায়েদকে অনেক স্নেহ করি, সেও আমাকে যথেষ্ট সম্মান করে। আমাদের মধ্যে যতটুকু কাজের সম্পর্ক, সেটা খুবই ভালো। জায়েদ  আমাকে কোনো  অসম্মান করেনি। সে খুব ভালো ছেলে।

কিছুটা বিরক্ত মৌসুমী বলেন, কেন এই প্রশ্নটা বারবার আসছে যে, সে আমাকে বিরক্ত করছে- উত্যক্ত করছে! এই জিনিসটা আমি বুঝতে পারছি না। এটা যদিও একান্তই আমাদের ব্যক্তিগত সমস্যা। সে সমস্যা আমাদের পারিবারিকভাবেই সমাধান করা দরকার ছিল। তিনি মনে করেন জায়েদ খানের মধ্যে তেমন একটা দোষ নেই। 

সাম্প্রতিক ঘটনাতেও সেটা স্পষ্ট। মৌসুমীর ভাষ্য, এখানে জায়েদের খুব একটা দোষ আমি পাইনি। আমাকে ছোট করার মধ্যে অন্যের আনন্দ কেন? যাকে আমরা অনেক শ্রদ্ধা করে আসছি সেই ওমর সানী ভাই কেন এত আনন্দ পাচ্ছেন- সেটা আমি বুঝতে পারছি না! আমার কোনও সমস্যা থাকলে অবশ্যই আমার সঙ্গে সমাধান করবে, সেটিই আমি আশা করি। 

তিনি প্রশ্ন তুলেছেন সংবাদপত্রের প্রচার নিয়েও। নব্বই দশকের জনপ্রিয় এই তারকা সাংবাদিকদের উদ্দেশে বলেন, আপনারা সাংবাদিক ভাইয়েরা আসলে একটা নিউজ পেলে, যাচাই-বাছাই ছাড়াই দ্রুত প্রকাশের চেষ্টা করেন। এটা আসলে ঠিক না। আমার প্রসঙ্গটি তো আমিই পরিষ্কার করবো, নাকি? তিনি (সানী) আসলে একতরফা বলেছেন। কিন্তু আমি বলেছি কিনা, আমি অভিযোগ করেছি কিনা; জানাটা খুব বেশি জরুরি ছিল।



পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft