শুক্রবার, ১৯ আগস্ট, 2০২2
২০০১-২০০৬ ক্ষমতায় এসে জিয়া পরিবারের দুর্নীতি
সজীব ওয়াজেদ জয়
Published : Monday, 14 March, 2022 at 10:28 PM
বাংলাদেশের পিছিয়ে যাওয়ার ৫ বছর (ভিডিও)

বাংলাদেশের পিছিয়ে যাওয়ার ৫ বছর (ভিডিও)

বিএনপি-জামাত জোট ক্ষমতায় আসার পর থেকেই শুরু হয় খালেদা জিয়া ও তার পরিবারবর্গের লাগামহীন দুর্নীতি। সেসময় খালেদা জিয়ার দুই পুত্র তারেক ও কোকোর দুর্নীতি আকাশ ছোঁয়া। খালেদা জিয়ার ভাইয়েরাও দুর্নীতিতে পিছিয়ে ছিল না কোন অংশেই।

পত্র-পত্রিকায় একেরপর এক প্রকাশিত হয়েছে দুর্নীতি-অনিয়মের খবর। আর সেই দুর্নীতির পক্ষে নিয়মিত সাফাই গাইত বেগম খালেদা জিয়া।

আমি ফেসবুক পেইজের মাধ্যমে নিয়মিত ভাবেই আপনাদের সামনে নিয়ে আসবো বিএনপি জামাত জোট সরকারের আমলের দুঃশাসনের কথা। পেইজে যুক্ত থাকুন আর কমেন্ট বক্সে আপনার মন্তব্য লিখতে ভুলবেন না।

Five years that pull Bangladesh backward -

Corruption of Zia family after assuming power in 2001 to 2006.

The unbridled corruption of Khaleda Zia and her family started after the BNP-Jamaat alliance came to power. The corruption of Khaleda Zia's two sons - Tarique and Koko - skyrocketed during the period. Khaleda Zia's brothers were also involved in massive corruption.

Daily newspapers used to report corruption and irregularities one after another. But Begum Khaleda Zia regularly does not condemn but praise the anomalies.

I will discuss the misrule of the BNP-Jamaat alliance government on my Facebook page regularly. Stay tuned to my page and don't forget to leave your thoughts in the comment box.

সজীব ওয়াজেদ জয়: কম্পিউটারবিজ্ঞানী ও মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা



পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft