শুক্রবার, ১৯ আগস্ট, 2০২2
নতুন সময় প্রতিবেদক
Published : Monday, 7 March, 2022 at 8:08 PM, Update: 07.03.2022 8:13:16 PM
গরমে নতুন পোশাক এবার জেন্টল পার্কে

গরমে নতুন পোশাক এবার জেন্টল পার্কে

ভিন্নতর ভাবনার, পরীক্ষাপ্রাণিত সব রেডি টু ওয়ার নিয়ে ইতিমধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে জেন্টল পার্ক। সমকালীন মননের ফ্যাশন-সচেতন মানুষদের কাছে দেশীয় ফ্যাশন ইন্ডাস্ট্রির চিরচেনা রূপ পাল্টে দিতে  প্রধান জেলা শহরগুলোতে জেন্টল পার্ক যুক্ত হচ্ছে সুপরিসর ও দৃষ্টিনন্দন আউটলেট নিয়ে। জোর দিচ্ছে রিল্যাক্স টেইলারিংয়ের ওপর।

আসন্ন গরমে আরাম ও স্বস্তিকে প্রাধান্য দিয়ে  বেসিক ওয়ার্কওয়্যার কালেকশনেও থাকছে ভিন্নতা।

এবার নিরীক্ষাধর্মী টপ টু বটম, স্লিভ কিংবা কলার বা পোশাকের প্যাটার্নেও- বৈচিত্র্য এনেছে ব্র্যান্ডটি। ক্রেতার প্রয়োজনানুযায়ী এসব আরামদায়ক কাপড়ে থাকবে রঙের চমকও।
গরমে নতুন পোশাক এবার জেন্টল পার্কে

গরমে নতুন পোশাক এবার জেন্টল পার্কে


জেন্টল পার্কের  চেয়ারম্যান ও ডিজাইন বিভাগের প্রধান শাহাদৎ চৌধুরী বাবু জানান, “কোভিড মহামারির আসা-যাওয়ায় পাল্টে গেছে ড্রেস ফর সাকসেসের ফ্যাশন কোড। পোশাকের নকশায় পেশাদারিত্বের বদলে প্রাধান্য পাচ্ছে স্বাচ্ছন্দ্য। একারণেই নতুন পোশাকগুলোর প্যাটার্নে স্পষ্ট টেইলর্ড লুক। এবারও ফ্ল্যাট-ফ্রন্ট ডেনিম ও নিটের পোশাক নিয়েও থাকছে বৈচিত্র্যময় বেশকিছু ডিজাইন। যারা খানিকটা ফরমাল থেকে বেরিয়ে ক্যাজুয়াল লুক চান তাদের জন্যও এবারের গ্রীষ্মেও নতুন কালেকশনগুলো দেবে বেশ স্বস্তিই। আনা হয়েছে গ্রীষ্মের উপযোগী প্লেইন ক্যাজুয়াল শার্ট, পলো, টি-শার্ট, নিটের জগিং ওয়্যার ও তরুণীদের নিরীক্ষাধর্মী টপস, কুর্তিসহ ফিউশন পোশাক। যেকোনো অনুষ্ঠানে, ভ্রমণে, এমনকি অফিসে পরার মতো ডিজাইন এই কালেকশনের বিশেষ বৈশিষ্ট্য। থাকছে শিশু, তরুণী ও তরুণদের জন্য আলাদা প্রোডাক্ট লাইন।”

উল্লেখ্য, দেশজুড়ে অর্ধশতাধিক আধুনিক সজ্জিত রিটেইল স্টোরের পাশাপাশি ফ্যাশন ট্রেন্ডের সর্বশেষ মেলবন্ধন এবং পণ্যের বিস্তারিত জানা যাবে জেন্টল পার্কের ভেরিফাইড ফেসবুক ফ্যান পেইজেও। আর অনলাইন শপিং করা যাবে জেন্টল পার্কের ওয়েবসাইট থেকেও।


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft