ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০
ক্রিকেটের বিরল দৃশ্য! ইবাদতের ১ বলে ৭ রান (ভিডিও)
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Sunday, 9 January, 2022, 5:13 PM

ক্রিকেটের বিরল দৃশ্য! ইবাদতের ১ বলে ৭ রান (ভিডিও)

ক্রিকেটের বিরল দৃশ্য! ইবাদতের ১ বলে ৭ রান (ভিডিও)

নিউজিল্যান্ডের বিপক্ষে ক্রাইস্টচার্চ টেস্টে দিশেহারা বাংলাদেশ দল। টস হেরে প্রথমে ব্যাট করতে নেমেই বাজিমাত করে স্বাগতিকরা। প্রথম ম্যাচের দুই ইনিংসে ব্যর্থ টম লাথাম আজ সেঞ্চুরি হাঁকিয়েছেন।

১৪৮ রানের ওপেনিং জুটি গড়ে দলকে শক্ত ভিতের ওপর দাঁড় করিয়ে দেন অধিনায়ক টম ল্যাথাম এবং উইল ইয়ং। এর মাঝে উইল ইয়ং ৫৪ রানে আউট হলেও ১৮৬* রানে অপরাজিত থেকে দিন শেষ করেছেন ল্যাথাম। ব্যক্তিগত ২৬ রানে উইল ইয়ং জীবন পেয়েছিলেন লিটন দাসের সৌজন্যে। 'ফ্রি' হিসেবে সেই বল থেকে কিউইরা ৭ রান পেয়ে যায়!

লাঞ্চের পর ২৬ তম ওভারের শেষ বলের ঘটনা। তখন নিউজিল্যান্ডের স্কোর বিনা উইকেটে ৯২। ইবাদত হোসেনের করা ডেলিভারটি অফ স্টাম্পের বাইরে ছিল। উইল ইয়ং বলটি স্লিপের দিকে ঠেলে দেন। দ্বিতীয় স্লিপে থাকা লিটন দাস ক্যাচ মিস করেন। উল্টো বল সীমানার কাছ থেকে ফেরত আসতে আসতে দৌড়ে ৩ রান নেন ইয়ং এবং টম ল্যাথাম। বল উইকেটকিপার নুরুল হাসান সোহানের কাছে আসলে তিনি অন্য প্রান্তের স্টাম্পের দিকে ছুড়ে মারেন।

বল স্টাম্পে লেগে প্রচণ্ড গতিতে বাউন্ডারির দিকে যেতে থাকে। বোলার ইবাদত এবার নিজেই দৌড় লাগান বলের পেছনে। কিন্তু এতে কাজ হয়নি। বল বাউন্ডারি লাইন পেরিয়ে যায়। আম্পায়র ৩+৪ সাত রান দিয়ে দেন নিউজিল্যান্ডকে। ইবাদতের সেই ওভারের প্রথম ৫টি বলে কোনো রান হয়নি। সেই এবাদত দিনশেষে ২১ ওভারে দিয়েছেন সর্বোচ্চ ১১৪ রান। মেডেন নিয়েছেন মাত্র ১টি। নিউজিল্যন্ড করেছে ১ উইকেটে ৩৪৯ রান।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status