শুক্রবার, ১৯ আগস্ট, 2০২2
নতুন সময় ডেস্ক
Published : Sunday, 9 January, 2022 at 10:55 AM, Update: 09.01.2022 11:01:41 AM
করোনার অদ্ভূত লক্ষণ শেয়ার করে জানালেন মডেল, অবিশ্বাস্য উপসর্গের কথা শুনে হতবাক নেটিজেনরা!

করোনার অদ্ভূত লক্ষণ শেয়ার করে জানালেন মডেল, অবিশ্বাস্য উপসর্গের কথা শুনে হতবাক নেটিজেনরা!

এবার অস্ট্রেলিয়ার এক মডেল করোনার এমন একটি লক্ষণ সনাক্ত করেছেন, যা খুবই অদ্ভুত, যা ইতিপূর্বে দেখা যায়নি।

ক্যানবেরা: করোনাভাইরাসে বিধ্বস্ত আমাদের জীবনে প্রায় ২ বছর অতিক্রান্ত হতে চলেছে। এই স্বল্প সময়ের মধ্যেই, এই ভাইরাসের অনেকগুলি বিবর্তিত রূপ (New Variant Omicron) ইতিমধ্যেই সামনে এসেছে। প্রতিটি ভাইরাসের সনাক্তকরণের ক্ষেত্রেই বিভিন্ন সময় বিভিন্ন লক্ষণ দেখা গিয়েছে। এবার অস্ট্রেলিয়ার এক মডেল করোনার এমন একটি লক্ষণ সনাক্ত করেছেন, যা খুবই অদ্ভূত, যা ইতিপূর্বে দেখা যায়নি (Viral News)।

অলিভিয়া মলি রজার্স (Olivia Molly Rogers) নামে ওই মডেল মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন। অলিভিয়া তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে তাঁর ফ্যানদের সঙ্গে নিজের সমস্যার কথা শেয়ার করেছেন। অলিভিয়া বলেছেন যে তিনি করোনার এমন দুই-চারটি উপসর্গ সনাক্ত করেছেন যা ইতিপূর্বে দেখা যায়নি। সম্প্রতি তিনি তার এক বন্ধুর মাধ্যমে করোনায় আক্রান্ত হয়েছেন।

সম্প্রতি, অলিভিয়ার এক সঙ্গী করোনায় আক্রান্ত হওয়ার পর, ওই বন্ধুর সংস্পর্শে এসে তিনিও এই সংক্রমণের শিকার হন। অলিভিয়া মলি রজার্স কয়েকদিন পর ভাইরাসটির অসাধারণ প্রভাব লক্ষ্য করেন। এর মধ্যে ক্রমাগত ঢেঁকুর তোলার মতো অবিশ্বাস্য লক্ষণও দেখা যায়। তিনি তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের মাধ্যমে এই বিষয়টি তাঁর ফ্যানদের সামনে তুলে ধরেছেন এবং তাঁদের জিজ্ঞাসা করেছেন যে তাঁরাও কখনও এমন করোনার লক্ষণ অনুভব করেছেন কি না? তাঁর ইনস্টাগ্রাম (Instagram) স্টোরিতে তিনি লিখেছেন- 'আমি এবার অদ্ভূত উপসর্গ লক্ষ্য করতে পারছি, আমি ক্রমাগত ভয়ে কাঁপছি। এর মধ্যেই আমি এর সম্পর্কে গুগলে সার্চ করে দেখেছি। তা থেকে বোঝা যাচ্ছে এটি কোনও সাধারণ উপসর্গ নয়। কেউ কি কোভিডে আক্রান্ত হওয়ার পর এই ধরনের উপসর্গে ভুগেছেন?'

উপরের ওই সব উপসর্গ ছাড়াও অলিভিয়া জানিয়েছেন যে, তাঁর চোখে সাংঘাতিক জ্বালাও রয়েছে। তিনি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে নিজের অবস্থা বর্ণনা করে পরিচিতদের সাবধান করে দিয়েছেন। এই মুহূর্তে অলিভিয়ার ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা প্রায় ১৭৫,০০০ জন। চোখে জ্বালা ভাব, সর্দি-কফের সমস্যা ছাড়াও, অলিভিয়া ক্রমাগত ঢেঁকুর তোলার মতো অবিশ্বাস্য উপসর্গের কথাও প্রকাশ করেছেন। তাঁর মতে, এই ধরনের উপসর্গ এর আগে লক্ষ্য করা যায়নি। অস্ট্রেলিয়ান ফিটনেস ইনফ্লুয়েন্সারের এই পোস্টটি ক্রমাগতই শেয়ার হচ্ছে। অনেকে ভয়ের তাড়নাতেই পরিজন, বন্ধুদের সঙ্গে পোস্টটি শেয়ার করে সবাইকে সতর্ক করে দিচ্ছেন। এখন এই উপসর্গগুলি কতটা যথাযথ, তা ব্যক্তিবিশেষেই দেখা দিয়েছে কি না, তা কেবলমাত্র সময়ই বলতে পারে!


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft