ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৬ বৈশাখ ১৪৩১
কেশবপুরের গৌরীঘোনায় নৌকার প্রধান নির্বাচনী অফিস উদ্বোধন
নতুন সময় কেশবপুর প্রতিনিধি
প্রকাশ: Wednesday, 22 December, 2021, 11:11 PM

কেশবপুরের গৌরীঘোনায় নৌকার প্রধান নির্বাচনী অফিস উদ্বোধন

কেশবপুরের গৌরীঘোনায় নৌকার প্রধান নির্বাচনী অফিস উদ্বোধন

যশোরের কেশবপুর উপজেলার ৯নং গৌরীঘোনা ইউনিয়নে (ইউপি) নির্বাচনে আওয়ামীলীগরে মনোনয়ন প্রাপ্ত নৌকা প্রার্থীকের প্রধান নির্বাচনী অফিস উদ্বোধন করা হয়।  

বুধবার বিকেলে গৌরীঘোনা বাজার চত্ত্বরে ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আয়োযিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেশবপুর উপজেলা আওয়ামী লীগরে সভাপতি এস এম রুহুল আমিন। এসময় প্রধান অতিথি বলেন, নৌকা প্রতীক বাংলাদেশ আওয়ামীলীগের প্রতীক বঙ্গবন্ধু প্রতীক সেই প্রতীক দিয়েছেন তার কন্যা শেখ হাসিনা আমাদের সন্তান হাবিবুর রহমান হাবিবকে সে কারণে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য তৃণমূল নেতাকর্মীদের নির্দেশ দিচ্ছি। দল থেকে যাকেই প্রার্থী করা হয়েছে , তার পক্ষেই সব নেতাকর্মীকে কাজ করতে হবে।  তার বাইরে নয়।  

তিনি আরও বলেন, শুধু এই ইউনিয়নে নয় আমার উপজেলার ১১টি ইউনিয়নে নৌকা মার্কার বিজয় দেখতে চাই। দলের বাইরে কাজ করার কোন সুযোগ নেই। এখন ভেবে দেখেন আপনারা কি করবেন।  নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।  

ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ডাঃ অরুণ কুমার দের সভাপতিত্বে উদ্বোধনি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নৌকা মার্কার প্রার্থী এস এম  হাবিবুর রহমান হাবিব, উপজেলা আওয়ামীলিগের সাংগঠনিক সম্পাদক এবাদত সিদ্দিকী বিপুল, দপ্তর সম্পাদক মোফিজুর রহমান, আইন বিষায়ক সম্পাদক হুসাইন মোহাম্মদ ইসলাম, উপজেলা যুবলীগের আহব্বয়ক বি,এম শহিদুজ্বমান শহিদ, পৌরসভা আওয়ামীলিগের  সভাপতি ও পৌর মেয়র মোঃ রফিকুল ইসলাম মোড়ল , ইউনিয়ন আওয়ামীলীগের সাংষ্ককৃতি বিষয়ক সম্পাদক মোঃ মাজহারুল ইসলাম, ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক সরদার শাহাদাৎ হোসেন, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও ২নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী আসাদুজ্জামান আসাদ  সহ , ইউনিয়ন আওয়ামীলীগের সকল পর্যায়ের নেতৃবৃন্দ।


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status