শুক্রবার, ২১ জানুয়ারি, 2০২2
বিনোদন ডেস্ক
Published : Tuesday, 7 December, 2021 at 8:03 AM
১০০ কোটি রুপিতে ভিক্যাটের বিয়ের ভিডিও’র স্বত্ব বিক্রি!

১০০ কোটি রুপিতে ভিক্যাটের বিয়ের ভিডিও’র স্বত্ব বিক্রি!

বলিউডের আলোচিত জুটি ভিকি কুশল আর ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়ে ভক্তদের আগ্রহের অন্ত নেই। তবে বহুল আলোচিত এই বিয়েতে গোপনীয়তা বজায় রেখেছেন ভিক্যাট। অতিথিদের জন্য জারি করা হয়েছে একগুচ্ছ বিধিনিষেধ। এমনকি বিয়ের অনুষ্ঠানে ছবি তোলা যাবে না বলে অতিথিদের সাফ জানিয়ে দেওয়া হয়েছে।

তবে অতিথিদের ছবি তুলতে দেওয়ার ব্যাপারে নিষেধাজ্ঞা থাকলেও একটি ওটিটি প্ল্যাটফর্ম নাকি ১০০ কোটি রুপির বিনিময়ে ভিকি ও ক্যাটরিনার বিয়ের ছবির স্বত্ব কিনে নেওয়ার প্রস্তাব দিয়েছে বলে ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া সোমবার এক প্রতিবেদনে জানিয়েছে।

পরবর্তীতে ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে ভিক্যাটের বিয়ের ছবি এবং ভিডিও। সে কারণেই নাকি রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় ভিক্যাটের বিয়ের আসরে আমন্ত্রিতদের ছবি তোলার ক্ষেত্রে জারি কড়া বিধিনিষেধ। কেউই সেখানে তুলতে পারবেন না ছবি। তোলা যাবে না ভিডিও। তৈরি করা যাবে না রিলস। ওয়েডিং প্ল্যানারের অনুমতি ছাড়া সেই ছবি এবং ভিডিও শেয়ার করা যাবে না।

তবে ভিকি-ক্যাটরিনা ওটিটি প্ল্যাটফর্মের প্রস্তাবে সায় দিয়েছেন কিনা, তা এখনও নিশ্চিতভাবে জানা যায়নি। এর আগে দীপিকা এবং রণবীরকেও নাকি একই প্রস্তাব দিয়েছিল এই ওটিটি প্ল্যাটফর্ম। তবে তাতে সায় দেননি ওই জুটি।


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft