রবিবার, ২৮ নভেম্বর, 2০২1
নতুন সময় ডেস্ক
Published : Wednesday, 24 November, 2021 at 6:54 PM
ইসলামিক বিশ্ববিদ্যালয় ও ডিভাইন আইটি লিমিটেড মতবিনিময় সভা ও কর্মশালা

ইসলামিক বিশ্ববিদ্যালয় ও ডিভাইন আইটি লিমিটেড মতবিনিময় সভা ও কর্মশালা

ইসলামিক বিশবিদ্যালয়ের একাউন্টিং ও ইনফরমেশন সিস্টেমস বিভাগ ও ডিভাইন আইটি লিমিটেড কর্তৃক বুধবার ২৪ নভেম্বর, আয়োজিত ইআরপি (এন্টারপ্রাইজ রিসোর্স প্ল্যানিং) শীর্ষক এক মতবিনিময় ও কর্মশালা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় একাউন্টিং ও ইনফরমেশন সিস্টেম বিভাগে ছাত্রছাত্রীদের জন্য ইআরপি সিস্টেম ব্যবহারে উদ্ভুদ্ধ করার লক্ষ্যে বিভাগীয় প্রধান প্রফেসর ড: রুহুল আমিন বিশ্ববিদ্দালয় ল্যাবে প্রিজমইআরপি উম্মুক্ত করণের প্রস্তাবনার সাপেক্ষে ডিভাইন আইটি লিমিটেডের প্রধান নির্বাহী ইকবাল আহমেদ রাসেল প্রিজম ইআরপি স্থাপনের ঘোষনা দেন।

সভায় উপস্থিত বিভাগের শিক্ষক মন্ডলী ও ছাত্রছাত্রীদের উপস্থিতিতে ডিভাইন আইটি নিয়মতি প্রশিক্ষণ, যাবতীয় সহযোগিতা ও ইন্টার্নশীপ প্রোগ্রামের ব্যবস্থা করার অঙ্গিকার করেন ইকবাল। বিভাগীয় প্রধান প্রফেসর ড: রুহুল আমিন ছাত্র ছাত্রীদের ক্যরিয়ার গঠনে সফটওয়্যারের ব্যবহারিক শিক্ষার উপর গুরুত্ব আরোপ করেন।|

প্রিজম ইআরপি ডিভাইন আইটি দ্বারা প্রস্তুতকৃত ও সর্বাধিক ব্যবহৃত দেশীয় সফটওয়্যার যেটি দেশের শীর্ষস্হানীয় প্রতিষ্ঠান ও সরকারি / স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে চলমান। তিতাস গ্যাস, ল্যান্ড পোর্ট, বিএসইসি, বিইআরসি, ফকির ফ্যাশন, প্রাইম ব্যাঙ্ক , ওরিয়ন গ্রুপসহ ৪০০র বেশি প্রতিষ্ঠানের সকল কার্যক্রম পরিচালনায় ব্যবহার হচ্ছে প্রিজম ইআরপি।

প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী বিশ্ববিদ্যালয়ের তরুণদের কর্মজীবনের হাতেখড়ি বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণেই তৈরী করে দেয়ার লক্ষেই প্রিজমইআরপি বিশ্ববিদ্যালয় ল্যাবে স্থাপনের অঙ্গিকার করেন, একইসঙ্গে তরুণদের সৃজনশীল হয়ে দেশ গড়ার লক্ষ্যে কাজ করার জন্য উদ্ভুদ্ধ করেন।


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft