ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০
মহিদুল হাসান মন'র সংগীত পরিচালনায় আসছে শাহিন খানের নতুন গান
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Monday, 11 October, 2021, 10:15 AM

মহিদুল হাসান মন'র সংগীত পরিচালনায় আসছে শাহিন খানের নতুন গান

মহিদুল হাসান মন'র সংগীত পরিচালনায় আসছে শাহিন খানের নতুন গান

সম্প্রতি মন মিউজিক স্টুডিও তে রেকর্ড হয়ে গেল আমার জনম গেলো ভুলে ভুলে কইরা পিরিতি শিরোনামের জনপ্রিয় গানটির মূল শিল্পী চ্যানেল আই সেরাকণ্ঠ খ্যাত শাহিন খানের নতুন গান। চমৎকার কথা মালায় এবং সুরে চমক এনেছেন জনপ্রিয় সুরকার অভি আকাশ। সঙ্গীত পরিচালনায় মহিদুল হাসান মন।

গানটি সম্পর্কে মহিদুল হাসান মন বলেন, শাহিন খুব ভালো গায়। আমি ওর অনেক গান করেছি ওর অনেকগুলো গান জনপ্রিয় হয়েছে সবচেয়ে বেশি জনপ্রিয় গান হচ্ছে আমার জনম গেলো ভুলে ভুলে কইরা পিরিতি এই গানটি। তবে এই গানটি সম্পর্কে আমি বলতে চাই যে সুরকার অভি আকাশ যখন গানটি আমার স্টুডিও তে এসে ডেমো ভয়েছ দিলো তখনই আমি গানটি শুনে বলেছিলাম এই গানটি ও হিট হবে ইনশাল্লাহ। আমি মিউজিক এর কাজ করতে থাকলাম এবং যতবারই আমি গানটার সাথে মিশে যাচ্ছিলাম ততোবারই মনে হয়েছে এই গানটি জনপ্রিয় হবে। অবশেষে গানটি শাহিন খান কে দিয়ে করানোর জন্য আমরা দুজনেই ইচ্ছে পোষণ করলাম আর হয়ে গেল অসাধারণ একটি গান।


মহিদুল হাসান মন আরও বলেন, এত দরদ দিয়ে চমৎকার করে শাহিন খান যে গানটি গাইবে যদিও আমি জানতাম তারপরও মনে হয় আরো বেশি ভালো গেয়েছে শাহিন। অভি আকাশ এতো ভালো সুর করেছে এবং গানটি লিখেছে যদিও সে গীতিকার না তারপরও অনেক ভালো লিখেছেন। আমার বিশ্বাস এই মায়াবী বিরহের গান টি সবার হৃদয়ে দাগ কাটবে আমার জনম গেলো ভুলে ভুলে গানটির থেকেও বেশি।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status