মঙ্গলবার, ১৯ অক্টোবর, 2০২1
আব্দুর রউফ উজ্জল, নন্দীগ্রাম (বগুড়া)
Published : Friday, 24 September, 2021 at 7:09 PM
নন্দীগ্রামে মানসিক প্রতিবন্ধী ভাইয়ের লাঠির আঘাতে বড় বোনের মৃত্যু

নন্দীগ্রামে মানসিক প্রতিবন্ধী ভাইয়ের লাঠির আঘাতে বড় বোনের মৃত্যু

বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ১নং বুড়ইল ইউনিয়নের বীরপলি গ্রামে মানসিক প্রতিবন্ধী ভাই মোকছেদ আলী (২৪) এর লাঠির আঘাতে বড় বোন আজমী আরা মৃত্যুবরণ করেছে।  গত ২৪শে সেপ্টেম্বর এ ঘটনার পর মানসিক প্রতিবন্ধী ভাই মোকছেদ আলীকে বাড়িতেই শিকল দ্বারা বেঁধে রাখা হয়েছে। নিহত আজমি আরা বীরপলি গ্রামের মৃত কোরবান আলীর মেয়ে এবং সুমন মিয়ার স্ত্রী।  

স্থানীয়রা জানান, মোকছেদ আলী মানসিক প্রতিবন্ধী হওয়ায় গত ৫ বছর ধরে একই গ্রামে তার বড় বোনের বাড়িতে থাকতো। সেখানে তাকে শিকল দিয়ে বেঁধে রাখা হতো। আজ তাকে গোসল করানোর জন্য বড় বোন আজমী আরা কিছু সময়ের জন্য শিকল খুলে দিয়ে সংসারের অন্যান্য কাজ করছিল। এই সুযোগে মানসিক প্রতিবন্ধী মোকছেদ আলী একটি মোটা লাঠি দিয়ে বড় বোনের মাথায় আঘাত করে এতে বড় বোন আজমী আরা গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার কিছু সময় পর আজমী আরা মারা যায়।

এঘটনার পর মানসিক প্রতিবন্ধী মোকছেদ আলীকে আবারো ওই বাড়িতেই শিকল দিয়ে বেঁধে রাখা হয়েছে। এ বিষয়ে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কালাম আজাদ এর সাথে কথা বললে তিনি বলেন, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে। এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। নিহতের পরিবারের সাথে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft