শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, 2০২1
নতুন সময় ডেস্ক
Published : Tuesday, 14 September, 2021 at 7:06 PM

জিম লুকে আগুন ঝরালেন ঋতুপর্ণাসপ্তাহের প্রথম দিনই জিম লুকে উষ্ণতা ছড়ালেন ঋতুপর্ণা সেনগুপ্ত। লাল জ্যাকেটের মাঝে উন্মুক্ত বক্ষ বিভাজিকা। এমন ছবিই পোস্ট করলেন নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে। জিমে যেতে ভালবাসেন অভিনেত্রী। প্রত্যেকদিনই তার কাছে ‘জিম ডে’। অতিমারীর এই সময়ে স্বাস্থ্য যে কতটা গুরুত্বপূর্ণ, তা তিনি ভালভাবেই জানেন। সেই কারণেই সবসময় ফিট থাকার চেষ্টা করেন। বাকিদেরও একই পরামর্শ দিয়েছেন ঋতুপর্ণা।

নিজের পোস্ট করা ছবির ক্যাপশনে লিখেছেন, আপনারা কি আজ জিমে গিয়েছিলেন? সঠিক শরীরচর্চার মাধ্যমে ক্যালোরি নিকেশ করে ফেলুন। ঋতুপর্ণার এই ছবিতেই মজেছেন নেটদুনিয়ার নাগরিকরা। লাল জ্যাকেটের মাঝে তার উন্মুক্ত বক্ষ বিভাজিকা দেখে অনেকেই ‘সো হট’, ‘সেক্সি’ মন্তব্য করেছেন। কেউ কেউ অবশ্য অভিনেত্রীর শালীনতা নিয়ে প্রশ্ন তুলেছেন।

তবে বেশিরভাগ মানুষই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ঋতুপর্ণাকে। অনেকে আগুনের ইমোজিও ব্যবহার করেছেন কমেন্ট বক্সের অন্দরে। সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ এই গ্ল্যামারকন্যা। করোনা আবহে অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রাখার জন্য কখনও ইনস্টাগ্রাম, কখনও ফেসবুক আবার কখনও ইউটিউবে নানারকম ভিডিও আপলোড করেন। গত আগস্ট মাসে গিয়েছিলেন হিমাচলে।

সেখানে আবার হট প্যান্ট পরে একাধিক ছবি আপলোড করেছিলেন টলি বিউটি। তাতেও তুমুল শোরগোল হয় নেটদুনিয়ায়। ‘আপনার পা দুটো তো পুরো আগুন!’, ‘হিমাচলে বুঝি ঠান্ডা লাগে না!’, ‘দাবানল লাগল বলে’, এমন মন্তব্যও করা হয়। তাতে অবশ্য ঋতুপর্ণার কিছু এসে যায় না। তিনি বরাবরই বিন্দাস থাকতে পছন্দ করেন। কখনও গান, কখনও নাচের ভিডিওতে ভাল থাকার হদিশ দেন অভিনেত্রী।


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft