শুক্রবার, ২১ জানুয়ারি, 2০২2
নতুন সময় ডেস্ক
Published : Friday, 10 September, 2021 at 11:33 AM
 মানি হাইস্ট ঝড়ে কাঁপল নেটদুনিয়া

মানি হাইস্ট ঝড়ে কাঁপল নেটদুনিয়া

বহুল প্রতীক্ষিত ওয়েব সিরিজ ‘মানি হাইস্ট সিজন ফাইভ’ মুক্তি পেয়েছে গত শুক্রবার (৩ সেপ্টেম্বর)। স্প্যানিশ সিরিজটির জ্বরে কাবু সিনেপ্রেমীরা। নেটফ্লিক্সে মুক্তি পেতেই ঝাঁপিয়ে পড়েন সাইটে।

একাধিক ভাষায় এই সিজন ৫-র প্রমোশন ভিডিও শুট করা হয়েছিল। কিন্তু যতটা উন্মাদনা দেখানো হয়েছিল ততটা কী উন্মাদনা পেলেন দর্শকরা। তাদের কী আশা পূর্ণ হলো?
 
সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই শেয়ার করছেন মুভিটির রিভিউ। চতুর্থ সিজনের মতো নৃসংশতা দেখা যায়নি সিজন ফাইবে এমনই মনে করা হচ্ছে। যদিও প্রথম থেকেই দর্শকদের জনপ্রিয়তার শীর্ষে রয়েছে ওয়েবসিরিজটি।
 
দর্শকদের বিচারে যতটা আশা করা হয়েছিল তার চেয়েও ভালো হয়েছে সিজন ৫। কাহিনীর একাধিক মোড়কে টান টান উত্তেজনায় চলেছে ৫টি পর্ব। প্রতিটি চরিত্রই তাদের সেরাটা দিয়েছে এই সিরিজে। কেউ কারো চেয়ে কোনো অংশে কম যান না।
 
প্রথম পর্বটা দেখতে শুরু করার পর আর মুখ ফেরাতে পারেননি কেউ। ৫টি পর্ব এক সঙ্গে শেষ করে তবেই উঠেছেন দর্শকরা। টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেতা ববি দেওলের মুখের আশ্চর্য মিলই খুঁজে পেয়েছেন বহু দর্শক!
 
ভারতীয় সংবাদমাধ্যম ওয়ান ইন্ডিয়ার প্রতিবেদনে জানা গেছে, এই ওয়েব সিরিজ দেখার জন্য অফিস ছুটি দিয়েছে ভারতের একটি সংস্থা। এই নিয়ে হইচই পড়ে যায়। শুক্রবার রাজস্থানের এই সংস্থা এক প্রকার ছুটি দিয়ে দিয়েছিল কর্মীদের।

 আগেই সংস্থার পক্ষ থেকে বিবৃতি দিয়ে জানানো হয় মানি হেইস্ট সিজন ৫ দেখার জন্য শুক্রবার ছুটি দেওয়া হলো কর্মীদের। সেই ছুটি এক কথায় সার্থক হয়েছে বলা চলে। সে দিন যাতে কর্মীরা মিথ্যা অজুহাত দিয়ে ছুটি না নেয় সে কারণেই এই ছুটি ঘোষণা করা হয়েছে বলে জানানো হয়।
 
গোটা বিশ্বে এই স্প্যানিস সিরিজ নিয়ে যে উন্মাদনা রয়েছে তা এক কথায় অভূতপূর্ব। দুই পর্বের এই সিরিজের প্রথমটি দেখে মুগ্ধ দর্শকরা। আগামী ৫টি পর্ব সামনে আসবে ৩ ডিসেম্বর। 


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft