শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, 2০২1
নতুন সময় প্রতিবেদক
Published : Thursday, 5 August, 2021 at 4:00 PM, Update: 05.08.2021 7:54:56 PM
পরীমনির আটকে অসহায় চেয়ে ছিলেন নানা

পরীমনির আটকে অসহায় চেয়ে ছিলেন নানা

চিত্রনায়িকা পরীমনিকে আটক করে নিয়ে যাওয়ার সময় অভিনেত্রীর বনানীর বাসায়ই ছিলেন তার নানা শামসুল হক গাজী। আটক হওয়ার আগে পরীমনি যখন ফেসবুকে লাইভ করছিলেন, তখন বার বার এক নারীকে খালা সম্মোধন করে তিনি বলছিলেন, ‘খালা তুমি এখান থেকে যাচ্ছো না কেন, যাও। আর নানুকে এ বিষয়ে কিছুই বইলো না।’

জানা যায়, পরীমনির নানা শামসুল হক গাজী দীর্ঘদিন ধরে অসুস্থ। তিনি নাতনির সঙ্গেই থাকেন বনানীর ফ্ল্যাটে। পরীমনিকে আটক করে যখন বনানীর বাসা থেকে র্যা বের গাড়ি বহর বের হচ্ছিল, ঠিক তখন বাসার উপরে তাকিয়ে দেখা যায়, কেউ একজন জানালা খুলে বাইরের দৃশ্য দেখার চেষ্টা করছেন।

একটু ভালো ভাবে খেয়াল করে তাকাতেই বোঝা গেল, তিনি আর কেউ নন, অভিনেত্রী পরীমনির নানা শামসুল হক গাজী। তিনি পাঁচতলা থেকে অসহায় ভাবে নিচে তাকিয়ে দেখছিলেন পরীমনিকে আটক করে নিয়ে যাওয়ার দৃশ্য। হয়তো এ দৃশ্য দেখার জন্য তিনি মোটেই প্রস্তুত ছিলেন না। তবুও তাকে দেখতে হয়েছে।

মাত্র তিন বছর বয়সে মা হারানোর পর পিরোজপুরে নানা শামসুল হক গাজীর কাছেই বেড়ে উঠেছিলেন আলোচিত-সমালোচিত নায়িকা পরীমনি। নানার তত্ত্বাবধানে থেকেই তিনি এসএসসি ও এইচএসসি পাস করেছিলেন। মা-বাবার স্নেহ পরী নানার কাছেই পেয়েছেন। কিন্তু নাতনির খারাপ সময়ে পাশে থাকতে পারলেন না তিনি। শুধু জানালা দিয়ে অসহায় চোখে তাকিয়ে দেখলেন।

বুধবার বিকালে চিত্রনায়িকা পরীমনির বাসায় অভিযান চালায় র্যা ব। এরপর বিপুল মাদকসহ তাকে আটক করা হয়। নেওয়া হয় র্যা ব সদরদপ্তরে। এই নায়িকার বিরুদ্ধে পর্নোগ্রাফি ব্যবসার অভিযোগ উঠেছে। একই অভিযোগে বুধবার সন্ধ্যার পর আটক করা হয় প্রযোজক নজরুল ইসলাম রাজকে। তার বাসা থেকেও মাদক উদ্ধার করে র্যা ব।


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft