শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, 2০২1
নতুন সময় প্রতিবেদক
Published : Thursday, 5 August, 2021 at 2:45 PM, Update: 05.08.2021 7:56:18 PM
পর্ণ ছবিতে মা পরিচালক মেয়ে অভিনেত্রী

পর্ণ ছবিতে মা পরিচালক মেয়ে অভিনেত্রী

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী পরীমণিকে গতকাল বুধবার আটকের পর উত্তরায় র‌্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়। অভিযানে তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদক জব্দ করা হয়। র‌্যাব অভিযানের পূর্বমুহূর্তে ফেসবুক লাইভে এসে বিভিন্ন কথাও বলেন পরীমণি। এর আগে বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় পরীমণির সাথে বরাবরই দেখা গেছে নির্মাতা চয়নিকা চৌধুরীকে। উত্তরা বোট ক্লাব কাণ্ডের সময় বিষয়টি আরও বেশি দৃষ্টিগোচর হয় অনেকের। পরী যখন নিজ বাসায় সংবাদ সম্মেলন করেন তখন শুরু থেকে শেষ পর্যন্ত চয়নিকা চৌধুরীকে বিশেষ ভূমিকা নিতে দেখা গেছে। এমনকি পরবর্তীতে ডিবি অফিসেও গিয়েছেন পরীর সাথে। তখন পরীমণি চয়নিকাকে নিজের ‘মা’ হিসেবে অভিহিত করেন আর চয়নিকাও পরীকে নিজের মেয়ের স্নেহে গ্রহণের কথা বলেন।

জানা গেছে, বোট ক্লাব ইস্যু পরবর্তী বিভিন্নভাবে পরীর পরামর্শক হিসেবে ছিলেন চয়নিকা। অথচ কাল যখন পরীর বাসায় ৪ ঘণ্টা ধরে র‌্যাব অভিযান চালায় তখন আর দেখা পাওয়া যায়নি চয়নিকার। বিষয়টি অনেকেরই নজরে এসেছে। শুধু তাই নয়, কেউ কেউ চয়নিকাকে নিয়ে ট্রলও করছেন ফেসবুকে। আজাদ নামে একজন লিখেছেন, ‘সেই চৌধুরী এখন কোথায়?’ আরেক জন লিখেছেন, চাচা আপন জীবন বাঁচা। কবীর নামে এক সোশ্যাল ব্লগার লিখেছেন, ‘বিপদের সময় কাউকে পাওয়া যায় না। সেই নারী নির্মাতাও আরও নেই। আরেক জন লিখেছেন আবার পর্ণ ছবিতে মা পরিচালক মেয়ে অভিনেত্রী না তো?

বিষয়টি নিয়ে জানতে চাইলে গণমাধ্যমের কাছে চয়নিকা বলেছেন, ‘অন্যদের মতো আমিও টেলিভিশন লাইভে ঘটনাটি দেখেছি। তবে পরীমণির বাসায় যাইনি। কারণ এটা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ব্যাপার। তারা যা ভালো বুঝবেন, সেটাই করবেন।’

উল্লেখ্য, চয়নিকা চৌধুরী পরিচালিত প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’তে অভিনয় করেছেন পরীমণি। সিনেমাটি মুক্তি পায় গত বছর। এ ছবিকে ঘিরেই চয়নিকা ও পরীর সখ্য আরও বাড়ে।



পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft