ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ৩ বৈশাখ ১৪৩১
স্বামীর খোঁজে চার সন্তান নিয়ে ঘুরছেন স্ত্রী
নতুন সময় প্রতিনিধি
প্রকাশ: Friday, 18 June, 2021, 7:58 PM

স্বামীর খোঁজে চার সন্তান নিয়ে ঘুরছেন স্ত্রী

স্বামীর খোঁজে চার সন্তান নিয়ে ঘুরছেন স্ত্রী

প্রায় তিন সপ্তাহ ধরে নিখোঁজ ব্যবসায়ী প্রণব কান্তি নাথ (৪২)। বাবা বাড়ি না ফেরায় অস্থির হয়ে পড়েছে চার কন্যা সন্তান, দিশেহারা স্ত্রী।
স্বামীর খোঁজে সন্তানদের নিয়ে পথে পথে ঘুরছেন আনোয়ারার বারশত ইউনিয়নের দক্ষিণ বারশতের সঞ্জু রাণী দেবী।

নিখোঁজ প্রণব কান্তি নাথ বারশত ইউনিয়নের দক্ষিণ বারশত ৮ নম্বর ওয়ার্ড প্রদীপ ডাক্তার বাড়ির মৃত ক্ষেত্র মোহন নাথের ছেলে। প্রণব বারশত কালীবাড়ি বাজারে মেসার্স প্রণব স্টোর নামের একটি মুদির দোকান চালাতেন।

শুক্রবার (১৮ জুন) বিকালে বাংলানিউজের সঙ্গে কথা হয় প্রণবের স্ত্রী সঞ্জু রাণী দেবীর। তিনি বলেন, আমার স্বামী আনোয়ারা উপজেলার বিভিন্ন স্থানে পাইকারি ও খুচরা পণ্য বিক্রি করেন। গত ৩০ মে দুপুরে ব্যবসায়িক কার্যক্রম পরিচালনার অংশ হিসেবে দোকান হতে সিএনজি অটোরিকশাযোগে আনোয়ারা সদরে যান। সেখান থেকে সদরের বিভিন্ন স্থানে খুচরা পর্যায়ের দোকানদের সঙ্গে সাক্ষাত করেন। একইদিন রাত ৮টার দিকে চাতরী-চৌমুহনী বাজারে অটোরিকশা চালককে ভাড়া পরিশোধ করে পণ্য কেনার উদ্দেশ্যে চট্টগ্রাম শহরের চাক্তাই যাচ্ছেন বলে জানান অটোরিকশা চালক মিজানকে।

তিনি আরও বলেন, সর্বশেষ ৩০ মে বিকালে স্বামীর সঙ্গে মোবাইলে কথা হয়েছিল। চাক্তাইয়ে মালামাল কিনতে যাওয়ার কথা বলেছিলেন। কিন্তু রাতে বাড়িতে ফিরেননি। এরপর থেকে তার মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। স্বামীর ভাইদের সহায়তায় সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করেছি।  

গৃহিণী সঞ্জু রাণী দেবী বলেন, গত ২ জুন আনোয়ারা থানায় জিডি করলে পুলিশও অদ্যাবধি তার খোঁজ পায়নি। সেই থেকে নিখোঁজ বাবাকে ফিরে পেতে মাকে সঙ্গে নিয়ে থানা পুলিশ ও সাংবাদিকদের দ্বারে দ্বারে গিয়ে চোখের পানি ফেলছেন সন্তানরা।  

প্রতিদিন সকাল গড়িয়ে রাত হয়, বাবা ফেরার আশায় থাকে সন্তানরা। চার কন্যা সন্তানের মধ্যে সবার বড় মেয়ে সানি সপ্তম শ্রেণিতে পড়ে, মেজ মেয়ে এনি কেজি টু তে পড়ে, সেঝ মেয়ে পূর্ণিমা প্লে-তে পড়ে ও ছোট মেয়ে তিন বছরের পুস্পিতা।  

সঞ্জু রাণী বলেন, একমাত্র উপার্জনক্ষম স্বামী নিখোঁজের পর সংসারে নেমে এসেছে দুর্যোগ। মানবেতর জীবনযাপন করতে হচ্ছে। স্বামীর ভাইয়ের সহযোগিতায় গত ২০ দিন অতিবাহিত করেছি। সামনে কিভাবে সংসার চলবে-সৃষ্টিকর্তাই জানেন।  

নিখোঁজ ব্যবসায়ী প্রণব কান্তি নাথের সন্ধান দিতে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে আকুতি জানিয়ে সঞ্জু রানী দেবী বলেন, কারও সঙ্গে স্বামীর কোনো শত্রুতা নেই। তারপরও ব্যবসায়িক কারণে তাকে কেউ যদি অপহরণ করে, তাহলে প্রশাসন আন্তরিক হলে তার খোঁজ পাওয়া সম্ভব।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম দিদারুল ইসলাম বলেন, প্রণব নিখোঁজের ঘটনায় থানায় জিডি হয়েছে। কল লিস্টের জন্য পাঠানো হয়েছে। নম্বর বন্ধ থানার কারণে কল লিস্টের আপডেট আসেনি। পুলিশের পক্ষ থেকে তাকে উদ্ধারের চেষ্টা চলছে।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status