শনিবার, ১৯ জুন, 2০২1
নতুন সময় প্রতিবেদক
Published : Thursday, 10 June, 2021 at 8:14 PM

গাঁজার কেক বানানো বিশ্ববিদ্যালয়ের ৩ ছাত্র রিমান্ডেগাঁজা দিয়ে বিশেষ পদ্ধতিতে তৈরি করা কেকসহ গ্রেপ্তার বেসরকারি বিশ্ববিদ্যালয়ের তিন ছাত্রের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম শাহিনূর রহমান শুনানি শেষে এ রিমান্ডের আদেশ দেন।

রিমান্ডে যাওয়া ওই শিক্ষার্থীরা হলো আমেরিকান ইন্টরন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশের (এআইইউবি) কম্পিউন্টার সায়েন্সের কাফিল ওয়ারা রাফিদ, রিসালাত ধানমন্ডির অ্যাডভান্সড প্রফেশনালস-এর এসিসিএ’র কাজী রিসালাত হোসেন এবং সাইফ ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অল্টারনেটিভের (ইউডা) চারুকলার সাইফুল ইসলাম।

মামলার তদন্ত কর্মকর্তা মহানগর গোয়েন্দা পুলিশের রমনা জোনাল টিমের এসআই জুলহাস উদ্দিন তাদের আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করেন। আসামিদের পক্ষে অ্যাডভোকেট সামিয়া আরা মিনা এবং আবু সায়েম রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালত জামিনের আবেদন নামঞ্জুর করে রিমান্ডের আদেশ দেন। এর আগে গতকাল বুধবার সন্ধ্যায় রাজধানীর মোহাম্মদপুর ও পল্টন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

মামলার এজাহার সূত্রে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে রাজধানীতে একাধিক চক্র গাঁজার নির্যাস দিয়ে কেক বানিয়ে মাদকসেবীদের কাছে বিক্রি করে আসছে। এই তথ্যের ভিত্তিতে তারা গতকাল বুধবার বিকেলে মোহাম্মদপুরের শাহাজাহান রোড থেকে প্রথমে রাফিদ ও সাইফকে আটক করে। এসময় তাদের কাছে প্রায় ১৮টি গাঁজার কেক পাওয়া যায়। তারা সেগুলো ডেলিভারি দিতে যাচ্ছিল। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে পল্টন এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে রিসালাত হোসেনকে ১২ পিস গাঁজার কেকসহ আটক করা হয়।


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft