বৃহস্পতিবার, ০৬ মে, 2০২1
নতুুন সময় ডেস্ক
Published : Tuesday, 4 May, 2021 at 1:53 PM
'সত্যিই সেলুকাস কী বিচিত্র এই দেশ'

'সত্যিই সেলুকাস কী বিচিত্র এই দেশ'

তামিলনাড়ু বিধানসভা নির্বাচনে জয়ী হয়েছে দ্রাবিড় মুন্নেত্রা কাজাগাম বা ডিএমকে। প্রায় এক দশক বিরোধী হয়ে থাকার পর ডিএমকে অবশেষে তার প্রতিদ্বন্দ্বী এডিএমকে হারিয়ে তামিলনাড়ুর মসনদে বসে। দীর্ঘ ১০ বছর পর তামিলনাড়ুতে পরিবর্তন হল এবং এই বদল নিয়ে আসল ডিএমকে। রোববার ডিএমকের জয়ের খবর প্রচার হতেই বিভিন্ন রাজনৈতিক দলের নেতা–নেত্রীরা এমকে স্ট্যালিনকে শুভেচ্ছা জানাতে শুরু করেন।

জয় এবং এগিয়ে থাকার নিরিখে তামিলনাড়ুতে ডিএমকে ১৫৭ আসনে এবং এডিএমকে ৭৭ আসন পায়। তবে গণনার আগেই ডিএমকের জয় যে নিশ্চিত ছিল তা বুথ ফেরত সমীক্ষাতেই বোঝা গিয়েছিল স্পষ্ট।

এবার ডিএমকে জেতার খুশিতে রাজ্যের এক মহিলা প্রতিশ্রুতি মতো নিজের জিভ কেটে তা অর্পণ করলেন মন্দিরে ভগবানের সামনে। ৩২ বছরের বনিতা এর আগেই শপথ নিয়েছিলেন যে, ২০২১ সালের বিধানসভা নির্বাচনে যদি ডিএমকে জয়ী হয় তবে বলিদান হিসাবে তিনি তাঁর জিভ কেটে দিয়ে তা ভগবানকে অর্পণ করবেন।

ডিএমকের জয়ের খবর শোনার পরই বনিতা মুত্থালামান মন্দিরে সোমবার সকালে যান এবং জিভ কেটে তা ভগবানকে অর্পণ করার চেষ্টা করেন। কিন্তু কোভিড সংক্রান্ত নিষেধাজ্ঞার কারণে বনিতা তাঁর কাটা জিভ মন্দিরের গেটে রেখে আসেন এবং অজ্ঞান হয়ে যান। তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়।


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft