রবিবার, ০৯ মে, 2০২1
নতুন সময় ডেস্ক
Published : Monday, 3 May, 2021 at 9:52 PM
অপো এফ১৯ প্রো ঈদ সংস্করণে ধামাকা অফার

অপো এফ১৯ প্রো ঈদ সংস্করণে ধামাকা অফার

ঈদে আপনজনের সাথে মুহূর্তগুলো আরো আনন্দময় করতে অপো নিয়ে এসেছে জনপ্রিয় এফ১৯ প্রো এর ঈদ সংস্করণ। মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠানকে সামনে রেখে সীমিত আকারে ফোনটি দেশের বাজারে আনল অপো।

শাওয়াল মাসের চাঁদের রঙের সাথে সামঞ্জস্যপূর্ণ রেখে বাজারে ক্রিস্টাল সিলভার কালারের ফোনটি নিয়ে আসে অপো। এর রেনো গ্লো ইফেক্ট ফোনের পেছনে ব্যবহারকারীর আঙ্গুলের ছাপ পড়তে দেয় না। এর দুর্দান্ত ডিজাইন ও পারফরমেন্স ব্যবহারকারীকে দিবে নতুন অভিজ্ঞতা। স্বজনদের সাথে ঈদের আমেজকে আরো বাড়িয়ে দিবে।

ফোনটির এআই কালার পোর্ট্রটে ভিডিও মোড এর সাথে রয়েছে ডুয়েল ভিউ ভিডিও ফিচার। এটি মনোক্রমে ব্যাকগ্রাউন্ড প্রদর্শনের সময় ন্যাচারাল কালারে সাবজেক্ট ম্যাটার ঠিক রাখে। ব্যবহারকারী একইসাথে ফোনটির রিয়্যার এবং ফ্রন্ট ক্যামেরা ব্যবহার করতে পারবেন। পুরো ক্যামেরা দুই ভাগে ভাগ হয়ে একাংশে ফ্রন্ট এবং অন্য অংশে রিয়্যার ক্যামেরায় ভিডিও দেখা যাবে।

তাছাড়া অন্যান্য অপো ফোনের মতো এর রয়েছে শক্তিশালী ক্যামেরা সেগমেন্ট। আছে পুরো কোয়াড ক্যামেরা সেট-আপ। এর ক্যামেরাগুলোর মধ্যে চারটি রিয়ার ও একটি ফ্রন্ট ক্যামেরা। ৩২ মেগাপিক্সেলের পাঞ্চ হোল সেলফি-শুটার দিয়ে দারুণ সব সেলফি তোলা যাবে। এটি দিয়ে যেকোনো আলোতে চমৎকার সব ছবি ক্যাপচার করা যাবে। ৪৩১০ এমএইচ ব্যাটারির ফোনটিতে রয়েছে ৩০ ওয়াট দ্রুত চার্জিং ভুক চার্জার। মাত্র ৫ মিনিট চার্জ দিয়ে ৩.২ ঘণ্টা কথা বলা যাবে অনায়াসে।

৬.৪৩ ইঞ্চি ডিজাইনের আল্ট্রা স্লিম ফোনটির ওজন মাত্র ১৭২ গ্রাম এবং পূরত্ব ৭.৮ মিলিমিটার। সুপার এমোলেড পাঞ্চ হোল ডিসপ্লে ফোনটির স্ক্রিন টু বডি রেশিও ৯০.৮ শতাংশ। তাই নিজের মতো করে এইচডি কোয়ালিটির ভিডিও কনটেন্ট উপভোগ করা যাবে।

মিডিয়া টেক হেলিও পি৯৫ প্রসেসর সম্পন্ন ফোনটিতে রয়েছে ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রম। শক্তিশালী পারফরমেন্সের কারণে ব্যবহারকারী নির্বিঘেœ পাবজি’সহ যেকোন গেম খেলতে পারবেন। কালারওএস ১১.১ ইউজার ইন্টারফেস সমর্থিত এফ১৯ প্রো ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম দ্বারা পরিচালিত। ফোনটির বাজার মূল্য ধরা হয়েছে ২৮,৯৯০ টাকা।

তাই দুর্দান্ত ক্যামেরা, ডুয়েল ভিউ ভিডিও ফিচার. পারফরমেন্স, ডিজাইন, স্টাইলিশ কালার ও ডিজাইনের কারণে এই ঈদে ফোনটি আপনার বা আপনার প্রিয়জনকে দেওয়ার জন্য হতে পারে ‘বেস্ট অপশন’।

তাছাড়া ঈদের ধামাকা অফার উপলক্ষে ফোনটি কিনলে ভাগ্যবান বিজয়ী গিজার মোটরবাইক, দশ হাজার টাকা ক্যাশব্যাক অথবা ডাটা বান্ডেল অফার পেতে পারেন। ভাগ্য ভালো থাকলে আরেকটি এফ১৯ প্রো জেতারও সুযোগ রয়েছে।

আরো বিস্তারিত জানতে অপো বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজে ভিজিট করতে পারেন।


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft