শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, 2০২1
নতুন সময় ডেস্ক
Published : Thursday, 8 April, 2021 at 6:27 PM
লুঙ্গি পরেই আমেরিকা পাড়ি বাংলাদেশি যুবক

লুঙ্গি পরেই আমেরিকা পাড়ি বাংলাদেশি যুবক

বাংলাদেশী লুঙ্গির কদর দুনিয়াজোড়া। কিন্তু তাই বলে লুঙ্গি পরে আমেরিকায় গিয়ে ভাইরাল! হ্যাঁ, সেই লুঙ্গি–গেঞ্জি পোশাকেই আমেরিকা মাতিয়ে দিলেন জুয়েল মিয়া নামে এক যুবক। লুঙ্গি–গেঞ্জি পোশাকে তাঁর নানান ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। জুয়েল হবিগঞ্জের ছেলে। গত ফেব্রুয়ারিতে তিনি বাংলাদেশে যান। ১৭ মার্চ ফিরে যান আমেরিকায়। আর ফেরার পথেই তাঁর পরনের পোশাক হয়ে যায় ভাইরাল।

এয়ারপোর্টের ইমিগ্রেশনে লুঙ্গি–গেঞ্জি পরেই নিজেই ছবি পোস্ট করেন জুয়েল। এরপরই গলায় গামছা দিয়ে নিজের দেশ থেকে নিউইয়র্ক ফিরে যান বাংলাদেশি যুবক। যাত্রাপথে সোশ্যাল মিডিয়ায় আপডেট দিতে থাকেন, কখনও ‘‌আটলান্টিক সাগরের উপরে উড়ছি’‌ বলে। কখনও বা আবার ‘‌নিউইয়র্ক পৌঁছে গেছি’‌ বলে।
 ‘ট্রাফিক এলার্ট’ নামের ফেসবুক পেজে প্রথমে ছবি দুটি ভাইরাল হয়।

তাঁর বন্ধুদের কথায়, জুয়েল বরাবরই এভাবে চমকে দেন সবাইকে। তবে লুঙ্গি–গামছাকে আমেরিকায় এভাবে জনপ্রিয় করে তুলবেন জুয়েল, তা কেউ ধারণাই করেনি। ফলে জুয়েলের পেজে বেড়ে গেছে ফলোয়ারের সংখ্যাও। অখ্যাত জুয়েল এখন বাংলাদেশী সেলিব্রিটি। জাতিসঙ্ঘের ১৯৩ সদস্যের দেশ থেকে হাজার হাজার ইয়ুথ লিডারের মধ্যে প্রতি বছর ৩৩ জন্য ইয়ুথ সাব কমিটির মেম্বার নির্বাচিত হন। ২০১৮ সালে বাংলাদেশি আমেরিকান জুয়েল মিয়া তাঁদের মধ্যে একজন নির্বাচিত হয়েছিলেন।


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft