রবিবার, ২৮ নভেম্বর, 2০২1
নতুন সময় প্রতিবেদক
Published : Tuesday, 26 January, 2021 at 4:50 PM
প্রযুক্তি প্রতিষ্ঠান ওয়েব হাব ও ই-কুরিয়ার'র মাঝে ব্যাবসায়ীক চুক্তি

প্রযুক্তি প্রতিষ্ঠান ওয়েব হাব ও ই-কুরিয়ার'র মাঝে ব্যাবসায়ীক চুক্তি

প্রযুক্তি প্রতিষ্ঠান 'ওয়েব হাব' এর সাথে বাংলাদেশ অন্যতম সেরা ডেলিভারী কোম্পানী 'ই-কুরিয়ার লিমিটেড' এর মাঝে ব্যাবসায়ীক সমঝোতা চুক্তি সাক্ষরিত হয়েছে।

রোববার ২৪ জানুয়ারি, পার্সেল ডেলিভারী সমস্যার সমাধান হিসেবে ডেলিভারী কোম্পানী ই-কুরিয়ার লিমিটেড  ও প্রযুক্তি প্রতিষ্ঠান ওয়েব হাব এর মাঝে এক সমঝোতা চুক্তি সম্পাদিত করে। ইকমার্স উদ্যোক্তাদের মাঝে অন্যতম প্রধান সমস্যা হলো পার্সেল ডেলিভারী। এই চুক্তির ফলে ওয়েব হাব এর সকল ইকমার্স উদ্যোক্তাদের কে ই-কুরিয়ার লিমিটেড অগ্রাধিকার ভিত্তিতে সাপোর্ট এবং সার্ভিস প্রদান করবে।


উক্ত সমঝোতা চুক্তি অনুষ্ঠানে “ই-কুরিয়ার লিমিটেড” পক্ষে উপস্থিত ছিলেন “ই-কুরিয়ার লিমিটেড” এর সি.ই.ও বিপ্লব ঘোষ রাহুল, অপারেশন হেড বিজিত কুমার, বিজনেস ডেভেলপমেন্ট অফিসার অলক এবং “ওয়েব হাব” পক্ষে উপস্থিত ছিলেন “ওয়েব হাব” এর কো-ফাউন্ডার এবং সি.ই.ও মো রুবেল মাহমুদ এবং সি.এস.ও মোঃ রাশিদ আবিদ।

এই চুক্তির ব্যাপারে ই-কুরিয়ার লিমিটেড এর সি.ই.ও বিপ্লব ঘোষ রাহুল বলেন, এই চুক্তি সম্পাদিত হওয়ার আগে “ওয়েব হাব” এর টপ ম্যানেজমেন্ট এর সাথে আমার এবং আমার টিম লীডারদের অনেক বার আলোচনা হয়েছে। ইকমার্স ইন্ডাস্ট্রি তে নতুনদের নিয়ে “ওয়েব হাব” এর টিম ম্যানেজমেন্ট এর সকল প্রকার চিন্তা ভাবনাই আমাকে উক্ত চুক্তি সম্পাদনে আগ্রহী করে তুলেছে। ইকমার্স ইন্ডাস্ট্রি নিয়ে তাদের চিন্তা ভাবনার অংশীদার হতে পেরে টীম ই-কুরিয়ার খুবই খুশি।

ওয়েব হাব এর সি.ই.ও মোঃ রুবেল মাহমুদ বলেন, ২০১১ সাল থেকে ইকমার্স ইন্ডাস্ট্রি তে কাজ করছি এবং এই ইন্ডাস্ট্রিতে দীর্ঘ ১০ বছরের অভিজ্ঞতা থেকে আমি জানি যে অনলাইনে ব্যাবসা করতে হলে কি কি সমস্যার সম্মুখীন হতে হয়। সে অভিজ্ঞতা থেকেই “ওয়েব হাব” এর যাত্রা শুরু। ইকমার্স ইন্ডাস্ট্রি তে অনেক সমস্যার মাঝে অন্যতম প্রধান সমস্যা হলো নিশ্চিন্তে নিরাপদে প্রোডাক্ট ডেলিভারী। কুরিয়ার ইন্ডাস্ট্রী তে মার্কেট লিডার “ই-কুরিয়ার লিমিটেড” এর “ওয়েব হাব” এই সমঝোতা চুক্তিটি আমাদের সকল ক্লায়েন্টদের ডেলিভারী সমস্যার সমাধান। উক্ত চুক্তি সম্পাদনে “টীম ই-কুরিয়ার” কে ধন্যবাদ জানাই।


তিনি আরো বলেন যে, শুধু মুনাফা করতে নয় বরং সার্টিফাইড বেকারদের বেকারত্ব দুরীকরণে শুরু আমাদের এই উদ্যোগ। আপনার ইকমার্স ব্যাবসা পরিচালনা করতে যাবতীয় কিছুতে আমরা সাপোর্ট দিবো। একদম শুরু থেকে বললে আপনার কোম্পানীর লোগো ডিজাইন থেকে শুরু করে ট্রেড লাইসেন্স, ওয়েবসাইট ডেভেলপমেন্ট, ডিজিটাল মার্কেটিং সহ সব কিছুতে “টিম ওয়েব হাব” আপনার ছায়া সঙ্গী হয়ে সাপোর্ট দিবে। আপনি শুধু আমাদের কাছ থেকে সার্ভিস নেন, ব্যাবসা শুরু করুন এবং শুধু ব্যাবসাই করুন, অন্য সকল চিন্তা ভাবনা আমাদের উপর ছেড়ে দিন।

উল্লেখ্য 'ওয়েব হাব' মূলত ইকমার্স সল্যুশন, ওয়েবসাইট ডেভেলপমেন্ট, সফটওয়ার ডেভেলপমেন্ট, ক্লাউড হোস্টিং, ডিজিটাল মার্কেটিং নিয়ে বাংলাদেশ ও আন্তর্জাতিক পর্যায়ে কাজ করে থাকে। বাংলাদেশের স্বাধীনতার সুবর্নজয়ন্তী উপলক্ষে ওয়েব হাব সারাদেশে ২০২১ সালের মাঝে ১০০০ ইকমার্স উদ্যোক্তা তৈরি করার লক্ষ্যে কাজ করছে।


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft