ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০
বিছানায় যেভাবে ভারতীয়দের সে’ক্স পজিশন পছন্দ
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Thursday, 23 September, 2021, 8:23 PM

বিছানায় যেভাবে ভারতীয়দের সে’ক্স পজিশন পছন্দ

বিছানায় যেভাবে ভারতীয়দের সে’ক্স পজিশন পছন্দ

বিশেষ মুহূর্তে একে অপরের কাছাকাছি আসা। সঙ্গী বা সঙ্গিনীর সঙ্গে ভেসে যাওয়া সুখের সাগরে। কিন্তু অনেক সময়ই দেখা যায় চরম মুহূর্তে আকাঙ্ক্ষিত সুখ মেলে না। কিন্তু কেন? তার কারণ খুঁজতে সমীক্ষা চালিয়েছিল এক বেসরকারি সংস্থা। তাতেই উঠে এল এক চমকপ্রদ তথ্য। জানা গেল, যৌনমিলনের সময় ভারতীয়দের সবচেয়ে পছন্দের পজিশনের কথা।

সমীক্ষার রিপোর্ট বলছে, যৌন সম্পর্ক নিয়ে এখন অনেকটাই খোলামেলা ভারতীয়রা। সঙ্গী বা সঙ্গিনীর কাছে নিজেদের পছন্দ বা সন্তুষ্টির কথা বলতে পিছপা হন না তাঁরা। কমছে শারীরিক সম্পর্কে অতৃপ্তিও। বর্তমানে নিজেদের যৌন জীবন নিয়ে ৬২ শতাংশ পুরুষ এবং ৫৮ শতাংশ মহিলা সন্তুষ্ট। আত্মতৃপ্তিই নয়, সঙ্গী বা সঙ্গিনীকেও পরিতৃপ্ত করার বিষয়ে জোর দিচ্ছেন ভারতীয় পুরুষ বা মহিলারা।

প্রশ্ন করা হয়েছিল, যৌনমিলনের সময় কোন পজিশন সবচেয়ে বেশি পছন্দ ভারতীয় নারী-পুরুষের। অধিকাংশ ভারতীয়ই বলছেন, সঙ্গমের সময় মিশনারি পোজই তাদের পছন্দ। অর্থাৎ শারীরিক সম্পর্কের সময় বহু পুরুষই মহিলাদের উপরে থাকতে বছন্দ করেন। তবে সমীক্ষা বলছে, ৪০ শতাংশ পুরুষ পছন্দ করে ওম্যান অন দ্য টপ পজিশন। সঙ্গিনীকে উপরে রাখাই পছন্দ তাদের। আবার ২২.৬ শতাংশ নারীর পছন্দ মিশনারি পজিশন। যেখানে তাঁর সঙ্গী উপরে থাকে। ব্রিটেন ও আমেরিকায় পরিচালিত একটি গবেষণায় এটাও প্রমাণিত হয়েছে যে, মিশনারি সমগ্র বিশ্বের দ্বিতীয় জনপ্রিয় সঙ্গম পজিশন।

গত কয়েক বছরের সমীক্ষায় অদ্ভুত এক ট্রেন্ড উঠে এসেছে। ২০০৩ থেকে ২০১২ সাল পর্যন্ত ওম্যান অন দ্য টপ পজিশন পছন্দ করতেন ১০-১৫ শতাংশ মানুষ। ২০১৯ সালে সেটা বেড়ে হয় ২২ শতাংশ। উলটো দিকে কমছে মিশনারি পজিশনের জনপ্রিয়তা। তবে যৌনতা নিয়ে ছুৎমার্গ কমছে ভারতীয়দের।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status