শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, 2০২1
নতুন সময় ডেস্ক
Published : Tuesday, 14 September, 2021 at 10:17 AM
সদ্য মা হওয়া নুসরতকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন প্রাক্তন সহবাস সঙ্গী নিখিল

সদ্য মা হওয়া নুসরতকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন প্রাক্তন সহবাস সঙ্গী নিখিল

টলিপাড়ার অন্যতম চর্চিত বিষয় নুসরত জাহান। আর নুসরতের প্রসঙ্গ উঠলেই সেখানে নিখিল জৈনের নাম উল্লেখ হবে না তা হতে পারে না! নুসরত এবং নিখিলের সম্পর্ক নিয়ে কাটাছেঁড়া কম হয়নি। একসময় দুর্গাপুজোয় নিখিলের বস্ত্র বিপনীর মুখ হয়েছিলেন নুসরত। সেখান থেকেই শুরু বন্ধুত্ব এবং তারপর প্রেম। 2019 সালে 19 জুলাই সূদূর তুরস্কের বোদরুমে ডেস্টিনেশন ওয়েডিং করেছিলেন নুসরত এবং নিখিল। তবে দুবছর পরেই সেই বিয়েকে অস্বীকার করে অভিনেত্রী জানান, তাদের বিয়ে বৈধ নয়। নিখিল কেবল তার সহবাস সঙ্গী ছিল। যদিও নুসরত-নিখিলের বিয়ের মামলাটি আদালতে বিচারাধীন। আগামী অক্টোবরের প্রথম সপ্তাহতে রয়েছে মামলার পরবর্তী শুনানি।

বর্তমানে নুরসত এবং নিখিল এখন একে অপরের জীবনের ফেলে আসা অতীত। নুসরত যেখানে সব কিছু ভুলে এগিয়ে গিয়েছেন নিজের ভবিষ্যৎ নিয়ে,নুসরত এই মুহূর্তে যশ দাশগুপ্তের সাথে উপভোগ করছেন নতুন অভিভাবকত্ব। সেখানে নিখিলও নিজের মতন করে গুছিয়ে নিচ্ছেন তার জীবন। সোশ্যাল মিডিয়াতে দারুন একটিভ নিখিল। ইতিমধ্যে নুসরতের ছেলে হওয়ার পর তার জন্য উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেছিলেন নিখিল। অন্যদিকে সন্তান জন্ম দেওয়ার পর অবশেষে সংবাদমাধ্যমের সামনে এসে খোলাখুলি নুসরত জানিয়েছিলেন, যশ এবং তিনি দারুন ভাবে তাদের অভিভাবকত্ব উপভোগ করছেন। মা হওয়ার পর এই প্রথম নিজের অনুভূতির কথা জানিয়েছিলেন নায়িকা। নুসরতের এই বক্তব্যের পরই সকলের কৌতূহল ছিল নিখিলের প্রতিক্রিয়া জানতে। তবে নিখিল আকার-ইঙ্গিতে সরাসরি জানিয়ে দিলেন তিনিও অতীত ভুলে ভবিষ্যতের পথে এগিয়ে গিয়েছেন।

 সম্প্রতি এক অনন্য অবতারে দেখা গেল নিখিলকে। এতদিন ক্যামেরার পেছনে থাকতে দেখা দিয়েছে নুসরতের প্রাক্তনকে। তবে এবার ক্যামেরার সামনে এসে নিজের বস্ত্র বিপনীর মেন্স কানেকশনের জন্য নিজেই সারলেন ফটোশুট। নিখিলের ইনস্টাগ্রামে দেখা গেল সেই ফটোশুটের ঝলক।

শেরশাহ’ ছবির ‘রানঝা’ গান বাজছে ব্যাকগ্রাউন্ডে, একের পর এক সাবেকি পোশাকে পেশাদার মডেলদের মতন ক্যামেরার সামনে পোজ দিচ্ছেন নিখিল। সেই ভিডিওটি পোস্ট করে খেলা বদলানোর বার্তা দিলেন নুসরতের প্রাক্তন, কারণ ভিডিয়োর ক্যাপশনে নিখিল লিখেছেন- ‘চেঞ্জ দ্য গেম!’


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft